সাদা কাগজ বদলে গেল ধর্ষণের অভিযোগে! সন্দেশখালির মহিলার বিস্ফোরক জবানবন্দি

তিনি স্পষ্ট বলেন যে অভিযোগ লিখিতভাবে জমা দেওয়া হয়েছে তা আদৌ ঘটেনি তাঁদের সঙ্গে। এখন এই মামলা তুলে নিতে চান তাঁরা

সন্দেশখালি। মাত্র একটা নাম নিয়ে গোটা দেশ ঘুরে বাংলাকে কালিমালিপ্ত করে বেড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সন্দেশখালিতে মহিলাদের উপর অত্যাচার যে বিজেপির ঘৃণ্য পরিকল্পনা তা ভিডিও-র মাধ্যমে প্রকাশ্যে এসেছে। এবার প্রকাশ্যে এলেন দুই ‘অভিযোগকারিনী’। তাঁরা রীতিমত দাবি করছেন সাদা কাগজে সই করে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন তাঁরা। বিজেপির নেতাদের দ্বারা প্রভাবিত হয়ে যে অভিযোগ তাঁরা জানিয়েছেন, এবার সেই অভিযোগই তাঁরা তুলে নিতে চান। কারণ অভিযোগ মিথ্যে, এমনটাই প্রকাশ্যে বলছেন দুই ‘অভিযোগকারিনী’।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে জেলা প্রশাসন থেকে রাজ্যের মন্ত্রীদের সন্দেশখালির মানুষের অভিযোগের সমাধান করার নির্দেশ দেন। দীর্ঘদিন ধরে জেলা প্রশাসন এলাকায় ক্যাম্প করেছে। নথিবদ্ধ করা হয়েছে মানুষের অভিযোগ। সমাধানও শুরু হয়েছে রাজ্য প্রশাসনের উদ্যোগে। রাজ্যের একাধিক মন্ত্রী সেখানে মানুষের সঙ্গে কথা বলে তাঁদের ক্ষোভের বিষয়গুলি বোঝার চেষ্টা করেছেন। কিন্তু নির্বাচনের আগে সব মিটে যাওয়ার আশঙ্কায় বিজেপি সেখানে নারী নির্যাতনের নতুন নতুন উদাহরণ নিয়ে সরব হতে শুরু করে। এবার সেই সব সাজানো নারী নির্যাতনের ঘটনার পিছনে আসল কোন সত্যি লুকিয়ে রয়েছে, তা সামনে আসতে শুরু করেছে বিজেপি মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের ভিডিও প্রকাশ্যে আসার পর।

এক অভিযোগকারিনী মিতা মাইতি প্রকাশ্যে দাবি করেন একটি সাদা কাগজে বিজেপি নেতারা তাঁকে সই করান। পরে তিনি জানতে পারেন কয়েক জনের নামে নারী নির্যাতন ও ধর্ষণের অভিযোগ করা হয়েছে। বিজেপি নেতাদের কাছে মিতা জানিয়েছিলেন তিনি রান্নার কাজ করে টাকা পাননি। সেই টাকা পাইয়ে দেওয়ার নাম করে তাঁকে ও তাঁর শাশুড়িকে সাদা কাগজে সই করানো হয়। তাঁরা গোপণ জবানবন্দিও দিয়েছিলেন। তবে তা যে সত্য নয় তা নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন মিতা মাইতি।

তিনি স্পষ্ট বলেন যে অভিযোগ লিখিতভাবে জমা দেওয়া হয়েছে তা আদৌ ঘটেনি তাঁদের সঙ্গে। এখন এই মামলা তুলে নিতে চান তাঁরা। মিথ্য়া মামলা নিয়ে তিনি লড়তে চান না বলেই দাবি করেন। ভুল বুঝিয়ে যে অভিযোগ করেছেন তা তিনি চালাতে চান না বলেই দাবি করেন।

Previous articleতৃতীয় দফায় তৃণমূলের পক্ষে ৪-০ হতে চলেছে, বহরমপুরে তিনে ‘বিজেপি-এজেন্ট’ অধীর: অভিষেক
Next articleSSC মামলায় ভরাডুবি! সুপ্রিম রায়ে বিপাকে পড়তেই পোর্টাল চালু করে নয়া ‘নাটক’ বিজেপির