আবগারি কেলেঙ্কারির পর্দাফাঁস করবেন কেজরি! বৃহস্পতিবার চমকের বার্তা স্ত্রীর

টাকার সন্ধানই বৃহস্পতিবার আদালতের সামনে দেবেন বলে দাবি করেন কেজরিওয়ালের স্ত্রী সুনিতা। এমনকি তিনি আদালতের সামনে প্রমাণ সহ তথ্য পেশ করবেন বলে দাবি সুনিতার

২৮ তারিখই পর্দা উঠবে দিল্লি আবগারি দুর্নীতির! আদালতের সামনে আবগারি দুর্নীতির টাকা কোথায়, তা তুলে ধরবেন অরবিন্দ কেজরিওয়াল নিজেই, বুধবার একটি ভিডিও বার্তায় দাবি করলেন তাঁর স্ত্রী সুনিতা কেজরিওয়াল। আবগারি দুর্নীতিতে যদি কেজরিওয়াল ও মনীশ শিশোদিয়া যুক্ত থাকেন তাহলে সেই দুর্নীতির টাকা কোথায় গেল, এই প্রশ্নও ভিডিও বার্তায় তুলে ধরেছেন দিল্লি মুখ্যমন্ত্রীর স্ত্রী।

দিল্লি আবগারি দুর্নীতি মামলায় ২১ মার্চ অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। তাঁর স্ত্রীর দাবি, জেলে থাকা অবস্থায় কেজরিওয়াল তাঁকে জানিয়েছেন তদন্তে তল্লাশি চালিয়ে মণীশ শিশোদিয়া, সঞ্জয় সিং, সতীশ জৈনের বাড়ি থেকে কোনও টাকা উদ্ধার করতে পারনি ইডি। তাঁর বাড়ি থেকে ৭৩ হাজার টাকা পেয়েছে মাত্র। ২৫০ টিরও বেশি অভিযান চালিয়ে কোনও টাকার হদিশ পায়নি ইডি। এবার সেই টাকার সন্ধানই বৃহস্পতিবার আদালতের সামনে দেবেন বলে দাবি করেন কেজরিওয়ালের স্ত্রী সুনিতা। এমনকি তিনি আদালতের সামনে প্রমাণ সহ তথ্য পেশ করবেন বলে দাবি সুনিতার।

আদালতের নির্দেশে ২৮ মার্চ পর্যন্ত ইডি হেফাজতে অরবিন্দ কেজরিওয়াল। বৃহস্পতিবার তাঁকে ফের আদালতে তোলা হবে। এরপর সিবিআই তাঁকে হেফাজতে চাইতে পারে। দিল্লি আবগারি নীতি মামলায় ইডি বা কেন্দ্রীয় তদন্ত ব্যুরো দ্বারা নথিভুক্ত এফআইআরগুলিতে অরবিন্দ কেজরিওয়ালের নাম না থাকলেও, ইডি-র চার্জশিটে তার নাম প্রথম উল্লেখ পাওয়া যায়, যেখানে ইডি দাবি করেছে যে তিনি একটি ভিডিও কলে প্রধান অভিযুক্ত সমীর মহেন্দ্রুর সাথে কথোপকথন করেছেন এবং তাকে সহ-অভিযুক্ত এবং আপ কমিউনিকেশন-ইন-চার্জ বিজয় নায়ারের সাথে কাজ চালিয়ে যেতে বলেছেন। বুধবারের ভিডিও বার্তায় সুনিতা আরও দাবি করেন, “দুই দিন আগে, অরবিন্দ কেজরিওয়াল দিল্লির জল ও নর্দমা সমস্যা নিয়ে জলমন্ত্রী অতীশিকে একটি চিঠি পাঠিয়েছিলেন, কেন্দ্রীয় সরকার তার বিরুদ্ধে মামলা করেছে। তারা কি দিল্লিকে ধ্বংস করতে চায়? তারা কি চায় জনগণের কষ্ট থাকুক? অরবিন্দ কেজরিওয়াল এতে খুব কষ্ট পেয়েছেন।”

Previous articleনিটের প্রস্তুতি নিতে গিয়ে আত্মহত্যা, কোটায় ফের পড়ুয়া মৃত্যু!
Next articleতৃণমূলের অভিযোগের জের, দিলীপ ঘোষকে শোকজ নির্বাচন কমিশনের