“আমার প্রতি ওরা আকৃষ্ট, বার বার আসবে!” বিজেপি-ইডি-সিবিআইকে কটাক্ষ মহুয়ার

সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসা থেকে লোকসভা ভোটের (Loksabha Election) মুখে প্রথমে সিবিআই (CBI) তল্লাশি, তারপর দিল্লিতে ইডির তলব! কিন্তু তিনি দমে যাওয়ার পাত্রী নন। বৃহস্পতিবার ইডি হাজিরা এড়িয়ে নির্বাচনী প্রচারে নিজেকে ব্যস্ত রাখলেন কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র (Mohua Moitra)। এদিন পূর্ব বর্ধমান জেলার কাটোয়া শহর লাগোয়া গোবিন্দপুর, নয়াচর, বাদালেপাড়া, চৌধুরীপাড়া এলাকায় ঘুরে প্রচার করেন। দলের নেতা-কর্মীদের নিয়ে মানুষের অভাব অভিযোগ শোনেন। আর সেই প্রচার কর্মসূচির মাঝেই ইডি তলবের বিষয় নিয়ে তীব্র কটাক্ষে বিঁধলেন বিজেপি তথা কেন্দ্রের মোদি সরকারকে।

প্রচারের ফাঁকে মহুয়া বলেন, “বিজেপি আমার প্রতি এত আকৃষ্ট, ওরা আমার কাছে বার বার আসবে। সিবিআই এসে খালি হাতে ঘুরে গেছে। আমার খুব ভালো লাগে।”

মোদি-অমিত শাহকেও কটাক্ষ করতে ছাড়েননি মহুয়া। কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থীর কথায়, “প্রধানমন্ত্রী আসবে। অমিত শাহ আসবে। কৃষ্ণনগরের সরপুরিয়া খাবে, চলে যাবে। ইডির বিরুদ্ধে হলফনামা দিয়ে আমি দিল্লি হাইকোর্টে মামলা করেছিলাম যে ইডি লিক করছে! সেখানে ইডি হলফনামা দিয়ে বলেছিল আমরা কাউকে কিছু বলছি না। তাহলে আপনারা জানলেন কী করে যে ইডি আমাকে ডেকেছে? আপনাদের কাছে কে খবর দিয়েছে জানি না।আমাদের লক্ষ্য হচ্ছে চরের মানুষের কাছে উন্নয়ন পৌঁছে দেওয়া। এরা রেশন পাচ্ছে। বাকি সুবিধাও পাচ্ছে।”

প্রচার শেষে নৌকা করে ভাগীরথী নদী পেরিয়ে কৃষ্ণনগরে ফেরেন মহুয়া মৈত্র। তবে নৌকায় ওঠার আগে, প্রচার শেষে নয়াচরে চায়ের দোকানে নিজে হাতে চা বানিয়েও খান মহুয়া মৈত্র।

Previous articleনজরে মেঘালয়-অসম! ভোটের মুখে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ তৃণমূলের
Next articleঘরে-বাইরে Electoral Bond নিয়ে নাস্তানাবুদ গেরুয়া শিবির!