তৃণমূলের বিরুদ্ধে তিনি একাই লড়াই করছেন, দিলীপের মন্তব্যে অস্বস্তিতে বিজেপি নেতৃত্ব

কুকথা লেগেই আছে দিলীপ ঘোষের মুখে। দুদিন আগে মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন।যার জেরে তাঁকে সর্তকও করেছে নির্বাচন কমিশন। তবে দিলীপের আচরণে কোনও বদল হয়নি। ময়নাগুড়িতে ঝড়ের প্রভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন অনেকেই। সেই প্রসঙ্গ তুলে এনে আক্রমণ করেছেন রাজ্যের শাসক দলকে। মঙ্গলবার সকালে প্রচারে বেরিয়ে ফের স্বমেজাজে দিলীপ ঘোষ। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির দাবি, পশ্চিমবাংলায় তৃণমূলের বিরুদ্ধে তিনি একাই লড়াই করছেন।

দিলীপ রাজ্য সভাপতি থাকাকালীন বঙ্গে বিজেপির মূল উত্থান, তা মানেন অনেকেই। পরিসংখ্যানও কার্যত সেই কথাই বলে। মঙ্গলবার প্রচারে বেরিয়ে বিজেপির বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী বলেন, তৃণমূলের বিরুদ্ধে তো আমিই লড়াই করেছি। পশ্চিমবঙ্গের আর কে লড়াই করেছে? তিনি আরও বলেন, দিলীপ ঘোষ লড়াই করেছে বলে যাঁদের দেখতে পাচ্ছেন, এরা কেউ বিজেপির ছিল না । আমাদের লক্ষ লক্ষ কর্মী মার খেয়ে দুর্নীতি দেখে বিজেপির ঝান্ডার তলায় এসেছে। এদের সঙ্গে নিয়েই আমরা পরিবর্তন করব।

প্রচারে বেরিয়ে দিলীপ ঘোষ প্রত্যেক দিন একের পর এক বেফাঁস মন্তব্য করছেন। কিন্তু বিজেপি প্রার্থীর এহেন বেলাগাম মন্তব্যে কড়া সমালোচনা করেছে নির্বাচন কমিশন। তাঁকে ভাষা ব্যবহারে সংযত হওয়ার জন্য সতর্ক করা হয়েছে কমিশনের তরফে। কিন্তু দিলীপ রয়েছেন নিজের অবস্থানেই। রোজই তিনি একের পর এক এমন আক্রমণাত্মক মন্তব্য করছেন, যা নিয়ে বিতর্ক তৈরি হচ্ছে। মঙ্গলবার “প্রাকৃতিক বিপর্যয় হলে তৃণমূলের পোয়া বারো” মন্তব্যর পর এই বক্তব্য তেমনই বলে মনে করছেন সবাই।

এই প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন, দিলীপ ঘোষ মানসিক অবসাদে ভুগছেন। উনি পাঁচ বছর ধরে মেদিনীপুরে চাষ করেছেন, আর ওনাকে পাঠিয়ে দেওয়া হয়েছে অন্য আসনে। তাই প্রতিদিন খবরে থাকার জন্য অকথা-কুকথা তিনি বলতে থাকেন। যেই ঝড়ে গ্রামের পর গ্রাম ধ্বংস হয়ে গেছে, কত মানুষের মৃত্যু হয়েছে, সেই ঝড়কে তিনি বিজেপি ঝড় বলে কটাক্ষ করলেন।

আরও পড়ুন- মাসের শুরুতেই লক্ষীর ভান্ডারে বর্ধিত টাকা, সবুজ আবিরে মাতল সন্দেশখালি

Previous articleইস্তানবুলের নাইট ক্লাবে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত কমপক্ষে ২৯
Next articleমুখ্যমন্ত্রীর নির্দেশে কুমারগ্রামে মন্ত্রী অরূপ, দিলেন পাশে থাকার আশ্বাস