ঝড়ের দাপটে সেতু থেকে সোজা নিচে! গাড়ি উল্টে দুর্ঘটনার কবলে তৃণমূল নেতা

হাওয়া অফিসের (Weather Office) পূর্বাভাস ছিলই, আর তাকে সত্যি করেই এবার কলকাতা (Kolkata)-সহ রাজ্যে শুরু হয়েছে হাল্কা থেকে মাঝারি বৃষ্টি (Rain)। সঙ্গে দাপট দেখাচ্ছে ঝোড়ো হাওয়াও। এবার সেই ঝড়ের দাপটে আচমকাই উল্টে গেল জ্যোতশ্রীরাম অঞ্চলের তৃণমূল (TMC) সভাপতি তপনকুমার দের (Tapan Kumar Dey) গাড়ি। সোজা কাঠের নড়বড়ে সেতু থেকে গাড়ি গিয়ে পড়ল নীচে। রবিবার সকালে পূর্ব বর্ধমানের জামালপুরের অমরপুরে ঘটে যায় দুর্ঘটনা। দুর্ঘটনায় তৃণমূল নেতা ও তাঁর গাড়ির চালক গুরুতর আহত হয়েছেন বলে খবর। ইতিমধ্যে, দু’জনকেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সূত্রের খবর, রবিবার স্থানীয় ওই তৃণমূল নেতা লোকসভা ভোটের প্রচারে যাচ্ছিলেন। মাঝপথে তাঁর গাড়ি সেতু থেকে নীচে পড়ে যায়। অমরপুরে দামোদরের উপর রয়েছে একটি অস্থায়ী কাঠের সেতু রয়েছে। সেই সেতু পার করতে গিয়েই এবার বড়সড় দুর্ঘটনার মুখে পড়লেন তৃণমূল নেতা। স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে তৃণমূল সভাপতি গাড়িতে যাচ্ছিলেন। গাড়ির পিছনের আসনেই বসেছিলেন তিনি। কিন্তু গাড়ি অমরপুরে পৌঁছতেই আচমকাই দমকা হাওয়া দিতে শুরু করে। সেই হাওয়ার বেগে তপনের গাড়ি নড়বড়ে কাঠের সেতু থেকে সোজা নীচে পড়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

বিষয়টি নজরে আসতেই তৃণমূল নেতা ও গাড়ি চাললকে উদ্ধার করেন স্থানীয়রা। তাঁদের তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় জামালপুর ব্লক প্রাথমিক হাসপাতালে। পরে তপনকে বর্ধমান মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি। ঘটনা প্রসঙ্গে জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ভূতনাথ মালিক বলেন, তপন বাড়ি থেকে গাড়িতে জামালপুরে দলীয় কাজে যাওয়ার সময় বিপত্তি ঘটেছে। তাঁর এবং তাঁর গাড়ির চালকের দু’জনেরই আঘাত লেগেছে।

 

 

Previous articleসুপারহিট তৃণমূলের প্রচার গান, মাত্র তিন দিনেই শুনলেন ১ কোটি মানুষ!
Next articleদেবের সমর্থনে রোড শো-এ অভিষেক, জনসুনামিতে ঘাটালের রাস্তা ‘কলকাতার রাজপথ’