রাজনৈতিক বৈঠকে যোগ, সাসপেন্ড তেলেঙ্গানার ১০৬ আধিকারিক

তেলেঙ্গানার মেডক লোকসভা কেন্দ্রের বিআরএস প্রার্থী ভেঙ্কটরাম রেড্ডি একটি নির্বাচনী বৈঠক ডাকলে সেখানে রাজ্যের বিভিন্ন দফতরের ১০৬ জন আধিকারিক যোগ দেন

ভারত রাষ্ট্র সমিতির (BRS) প্রার্থীর ডাকা বৈঠকে যোগ দেওয়ার জন্য তেলেঙ্গানার ১০৬ জন আধিকারিককে সাসপেন্ড করল নির্বাচন কমিশন। বিআরএস প্রার্থীর বৈঠকে যোগ দেওয়ার অভিযোগ বিজেপি প্রার্থী জানানোয় দ্রুত পদক্ষেপ নিল নির্বাচন কমিশন (EC)। স্থানীয় জেলাশাসকের আধিকারিকদের সাসপেনশনের নির্দেশ দেন। একদিকে বিজেপির প্রার্থীদের হুমকি, বা বিজেপির বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হলে যখন নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েও সুরাহা পাচ্ছেন না বিরোধী দলগুলি, তখন বিজেপির অভিযোগে তেলেঙ্গানায় কমিশনের দ্রুত পদক্ষেপ যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

তেলেঙ্গানার মেডক লোকসভা কেন্দ্রের বিআরএস প্রার্থী ভেঙ্কটরাম রেড্ডি (Ventakram Reddi) একটি নির্বাচনী বৈঠক ডাকলে সেখানে রাজ্যের বিভিন্ন দফতরের ১০৬ জন আধিকারিক যোগ দেন বলে অভিযোগ। বিআরএস-এর প্রার্থী রেড্ডি একজন প্রাক্তন আইএএস আধিকারিক। বিজেপি প্রার্থী রঘুনন্দন রাও (Raghunandan Rao) সেই বৈঠকের সিসিটিভি ফুটেজ প্রকাশ করে কমিশনে অভিযোগ দায়ের করে। সেই ফুটেজ দেখে কমিশনে তরফ থেকে জানানো হয় ফুটেজে স্পষ্ট প্রমাণিত আধিকারিকরা আদর্শ আচরণবিধি ভেঙেছেন।

 

Previous articleভোট দিলেই মিলবে ছাড়! লোকসভা নির্বাচনের আগে উত্তরাখণ্ডবাসীদের জন্য বড় ঘোষণা কমিশনের
Next articleবরানগর বলছে, সায়ন্তিকা জিতছে! প্রচারে বেরিয়ে রেগে কাঁই বিজেপির সজল