লরেন্সের গ্যাংকে পাল্টা চ্যালেঞ্জ! বুক ফুলিয়ে কাজ চালিয়ে যাওয়ার বার্তা ভাইজানের

বলিউডের (Bollywood )ভাইজান সলমন খানের (Salman Khan) বাড়িতে হামলার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইয়ের (Laurence Bishnoi) গ্যাং।আনমোল বিষ্ণোই নামক একজন এই এক্স হ্যান্ডেলে পোস্ট করে হামলার দায় স্বীকার করেছেন বলে খবর। একইসঙ্গে তিনি ভাইজানকে সতর্কও করেছেন। রীতিমতো হুমকির সুরে জানিয়েছেন, পরেরবার গুলি আর বাড়ির দেওয়ালে লাগবে না। সোমবার সেই হুমকিকেই একেবারে দাবাং স্টাইলে উড়িয়ে সলমন বরং বুক ফুলিয়ে কাজ চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন। শুধু তাই নয়, এই আবহেই নিজের ফিটনেস ব্র্যান্ড ‘বিয়িং স্ট্রং’ দুবাইতে শুরু করার ঘোষণা করলেন সলমন। পাশাপাশি ইন্ডাস্ট্রির স্বজন, বন্ধুবান্ধবদেরও একদম চিন্তা করতে নিষেধ করেছেন তিনি।

ঘনিষ্ঠ সূত্রে খবর, সলমন নিজের টিমকে ইতিমধ্যে নির্দেশ দিয়েছেন কোনও কাজ যাতে বাতিল করা না হয়। এই গোলাগুলির ঘটনাকে কোনওরকম আমলই দিতে চাইছেন না তিনি। যদিও বর্তমানে কোনও সিনেমার শুটিং নেই ভাইজানের, তবে বেশ কয়েকটা বিজ্ঞাপনী ভিডিওর কাজ রয়েছে পর পর। সূত্রের খবর, তিনি তাঁর টিমকে নির্দেশ দিয়েছেন, যাই হয়ে যাক না কেন, কাজের দিনক্ষণে কোনও পরিবর্তন হবে না।

 

এদিকে রবিবার হামলার পরেও সোমবার সকালে ভাইজানের বাবা সেলিম খান নিত্যদিনের মতোই প্রাতঃভ্রমণে বেড়িয়েছিলেন। খুনের হুমকির পর থেকে বহুদিন ধরেই বুলেট প্রুফ গাড়ি, Y ক্যাটাগরির নিরাপত্তাবলয়ে থাকেন তিনি। তাই এবারেও সলমন নির্ভয়ে রয়েছেন। গত বছরই তদন্তকারী সংস্থা এনআইএ জানিয়েছিল, জেলবন্দি কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের হিটলিস্টে প্রথম ১০ জনের মধ্যেই সলমন খানের নাম রয়েছে। তারপরই অভিনেতার বাড়ি লক্ষ্য করে ছোড়া হল বুলেট। তবে মুম্বইয়ে দুষ্কৃতীরাজ ক্রমাগত বেড়ে চলায় তীব্র চাঞ্চল্য গোটা বানিজ্যনগরীতে।

Previous articleইডিকে শাহজাহানের দেওয়া বয়ান প্রত্যাহারের পিটিশন নিয়ে প্রশ্ন তুলল আদালত
Next articleট্রায়াল রানে IT-র ‘অনধিকার’ বাধা! কমিশনে নালিশের পরে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি অভিষেকের