মুখ্যমন্ত্রীর জনসভা ঘিরে কড়া নিরাপত্তা শালবাড়িতে

দলের সুপ্রিমোর এই সভা ঘিরে উৎফুল্ল তৃণমূল শিবির

রাত পোহালেই ময়নাগুড়ির পশ্চিম শালবাড়িতে নির্বাচনী সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জলপাইগুড়ি আসনের তৃণমূল কংগ্রেস প্রার্থী নির্মলচন্দ্র রায়ের সমর্থনে তিনি ময়নাগুড়িতে সভা করবেন। মমতা বন্দ্যোপাধ্যায় বেলা ১১টার সময় হেলিকপ্টারে সভাস্থলে আসবেন।

দলের সুপ্রিমোর এই সভা ঘিরে উৎফুল্ল তৃণমূল শিবির। প্রশাসনের পক্ষ থেকেও জোর তৎপরতা শুরু হয়েছে। পশ্চিম শালবাড়ি এলাকার যে মাঠে সভা, ইতিমধ্যেই সেখানে হেলিকপ্টারের ট্রায়াল রান হয়েছে। কোথায় মুখ্যমন্ত্রীর সভামঞ্চ হবে, কোথায় পার্কিং জোন হবে তা নিয়ে একটি ম্যাপ তৈরি করেছে পুলিশ প্রশাসন।

এছাড়া শিলিগুড়ির হিলকার্ট রোডে পদযাত্রায় অংশ নেবেন তিনি। প্রথম দফায় ১৯ এপ্রিল জলপাইগুড়ি আসনে নির্বাচন। ইতিমধ্যেই জলপাইগুড়ি আসন জেতার লক্ষ্যে তৃণমূল জোরদার প্রচার শুরু করেছে। ২০১৯ এর লোকসভা নির্বাচনে আসনটি তৃণমূলের হাত থেকে বিজেপি দখল করে। এবার তা পুনরুদ্ধার করতে তৃণমূলের উঁচু স্তর থেকে নীচুস্তরের নেতা-কর্মীরা ঝাঁপিয়ে পড়েছেন।

কিছুদিন আগেই ময়নাগুড়ি টাউন ক্লাবের মাঠে সভা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার আসছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলনেত্রী কী নির্দেশ দেন সেদিকে তাকিয়ে রয়েছেন নেতা-কর্মীরা।




Previous articleএক লক্ষ ভোটে জিতবেন প্রার্থী নির্মলচন্দ্র রায়, ধূপগুড়িতে বললেন ফিরহাদ
Next articleমঙ্গলে তৃণমূলের ৬ ভাষায় ইস্তাহার প্রকাশ, গুরুত্ব উন্নয়নে