অ্যানিবি এন্টারটেইনমেন্ট এর উদ্যোগে শরণ্যা সিজন IV

শরণ্যা সিজন IV – অ্যানিবি এন্টারটেইনমেন্ট এর উদ্যোগে আয়োজন করা হয়েছিল শরণ্যা সিজন IV।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনিতা দত্ত, সৌমি দত্ত, অভিনেত্রী তৃনা সাহা ,  রিয়াজুল ইসলাম ও বিশিষ্টরা।

শরণ্যা নিশ্চিত করতে চায় যে প্রত্যেক মহিলা যেন স্ব-মূল্যবোধের সাথে স্বাধীনভাবে তাদের জীবনযাপন করে। সম্মান ও মর্যাদার সাথে শিক্ষা ও কর্মসংস্থানে সমান সুযোগ পায়।প্রতিটি মহিলা যাতে সেরার মধ্যে অনন্য হওয়ার সুযোগ পায় এবং সমাজে তারা যাতে তাদের কর্মের মাধ্যমে ছাপ ফেলে যেতে পারে এটাই তাদের মূল লক্ষ্য।
শরণ্যার কার্যকলাপগুলি হল-
• শ্বেতী মানুষদের নিয়ে কাজ করা। শ্বেতী মানুষদের সঙ্গে শীর্ষ মডেলদের পাশাপাশি র‌্যাম্পে হাঁটার ব্যাবস্থা করা হয়। এর মাধ্যমে বোঝানো হয়েছে শুধু বাইরের সৌন্দর্য, সৌন্দর্য নয় – অভ্যন্তরীণ সৌন্দর্যই আসল।
একজন ক্যান্সারে বেঁচে থাকা ব্যক্তির মর্মান্তিক গল্পের অভিজ্ঞতা নিয়ে শরণ্যা এক নৃত্যনাট্য উপস্থাপন করল, যাতে অন্যান্য ক্যান্সার রোগীদের শক্তি ও সাহস যোগাতে পারে ।

শরণ্যা – IV শুধুমাত্র একটি ঘটনা নয়; এটি একটি আরও অন্তর্ভুক্তিমূলক এবং ন্যায়সঙ্গত সমাজ গড়ার আন্দোলন। একসাথে, আমরা দাগের সৌন্দর্য উদযাপন করি এবং আমাদের নিজস্ব অনন্য যাত্রাকে আলিঙ্গন করতে অনুপ্রাণিত করি। এই ক্ষমতায়ন আন্দোলনের লক্ষ্য সচেতনতা বৃদ্ধি করা এবং নিশ্চিত করা যে সমাজের সকল অংশের সাথে সমান আচরণ করা হয়।




Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleরাম নবমীতে অপ্রীতিকর ঘটনা এড়াতে শুধু কলকাতাতেই মোতায়েন ৫ হাজার পুলিশ