নিশীথের বিরুদ্ধে নির্বাচন কমিশনে তৃণমূল, বিজেপি প্রার্থীর বাড়িতে তল্লাশির দাবি কুণালের!

রাজ্যের মন্ত্রী উদয়ন গুহকেও (Udayan Guha) সামলাতে না পেরে কমিশনের নামে ভুয়ো খবর মিডিয়াতে ছড়িয়ে দেওয়া হয়েছে যে কমিশন নাকি মন্ত্রীকে একটি নির্দিষ্ট গণ্ডির বাইরে যেতে নিষেধ করেছে।

ভোটের আগে পদাধিকার বলে কেন্দ্রীয় এজেন্সিকে কাজে লাগানোর মারাত্মক অভিযোগ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik)বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতেই নির্বাচন কমিশনের (Election Commission of India) দ্বারস্থ তৃণমূল। শেষ মুহূর্তে সশস্ত্র দুষ্কৃতী এনে ভোটে গন্ডগোল পাকানোর চেষ্টা করছেন বিজেপি (BJP ) প্রার্থী, অভিযোগ করলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)।

কোচবিহারের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন কমিশনকে অভিযোগ জানিয়ে চিঠি দিল তৃণমূল কংগ্রেস। শুক্রবার উত্তরবঙ্গের তিন জেলায় ভোট। তার আগের রাতে নিশীথ প্রামাণিক বিজেপি প্রার্থী হওয়া সত্ত্বেও নিজের মন্ত্রী পদকে ব্যবহার করে কেন্দ্রীয় বাহিনীকে নিয়ন্ত্রণ করছেন এবং নিজের ইচ্ছেমতো জায়গায় তাঁদের দায়িত্ব দিচ্ছেন। শুধু তাই নয় , সূত্র বলছে কোচবিহারে নিজের বাড়িতেই নিশীথ প্রচুর অস্ত্রশস্ত্র ও বহিরাগত সশস্ত্র দুষ্কৃতীদের এনে জড়ো করেছেন ভোট লুঠ ও গণ্ডগোল পাকানোর জন্য। এই দুই মারাত্মক অভিযোগ জানিয়ে নির্বাচন কমিশনের কাছ নিশীথ প্রামাণিকের বাড়ি তল্লাশির আবেদন করল তৃণমূল কংগ্রেস। অভিযোগ পত্রে বলা হয়েছে যে রাজনৈতিক উদ্দেশ্যে গণ্ডগোল পাকাতে নিজের পদের অপব্যবহার করে বাহিনীকে (CRPF) দিয়ে গোটা বিষয়টি সাজিয়ে রাখার খেলায় নেমেছেন নিশীথ। অবিলম্বে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। আসলে করা যায় নিশ্চিত বুঝেই কোচবিহারের বিদায়ী সাংসদ মরিয়া হয়ে চক্রান্ত শুরু করেছেন।কুণাল ঘোষ ভিডিও বার্তায় বলেন, মূলত দুটি বিষয়ে অভিযোগ করা হয়েছে কমিশনের কাছে। প্রথমত নিজের পদাধিকার বলে কেন্দ্রীয় এজেন্সিকে ব্যবহার করে যেভাবে ভোট পরিচালনা করার চেষ্টা করছেন নিশীথ, তার বিরুদ্ধেই কমিশনের দ্বারস্থ হয়েছে দল। এবং দ্বিতীয়ত, নিজের বাড়িতে সশস্ত্র দুষ্কৃতীদের লুকিয়ে রেখেছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। তাই অবিলম্বে তল্লাশি হওয়া দরকার।

রাজ্যের মন্ত্রী উদয়ন গুহকেও (Udayan Guha) সামলাতে না পেরে কমিশনের নামে ভুয়ো খবর মিডিয়াতে ছড়িয়ে দেওয়া হয়েছে যে কমিশন নাকি মন্ত্রীকে একটি নির্দিষ্ট গণ্ডির বাইরে যেতে নিষেধ করেছে। অথচ উদয়ন নিজে জানিয়েছেন, তিনি কমিশনের তরফে এমন কোনও চিঠি পাননি। সবটাই নিশীথ প্রামাণিক এবং বিজেপির মিথ্যাচার, দাবি তৃণমূলের।

 

Previous articleপ্রিসাইডিং অফিসারদের জোর করে ফর্মে সই করাছে বিএসএফ, বিস্ফোরক উদয়ন 
Next articleসেমেস্টার পদ্ধতিতে উচ্চ মাধ্যমিকে কেমন প্রশ্ন হবে বিজ্ঞপ্তি দিয়ে জানাল সংসদ