সংশোধনাগারের মধ্যেই সংঘর্ষ! ধারালো অস্ত্রের আঘাতে মৃত্যু দুই বন্দির, কারণ নিয়ে ধোঁয়াশা

জেলের (Correctional Home) মধ্যেই একে অপরকে বেধড়ক মার! ঘটনার জেরে পাঞ্জাবের (Punjab) সাঙ্গরুরের সংশোধনাগারে মৃত্যু হল দুই বন্দির (Prisoners)। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আরও দুজন। পুলিশ সূত্রে খবর, জেলের মধ্যেই মারামারির কারণে দুই বন্দির মৃত্যুর হয়েছে। আর আম আদমি পার্টি (AAP) শাসিত রাজ্যে এমন ঘটনায় বড়সড় প্রশ্নের মুখে ভগবন্ত মান সরকারের ভূমিকা। তবে কী কারণে বন্দিদের মধ্যে ঝামেলা হয়েছিল, তা এখনও জানা যায়নি।

পুলিশ সূত্রে খবর, হর্ষ, ধর্মেন্দ্র, গগণদীপ সিং এবং মহম্মদ শাহবাজ, এই চার বন্দির মধ্যে আচমকাই কোনও কারণ নিয়ে ঝামেলা শুরু হয়। সেই ঝামেলা হাতাহাতিতে পৌঁছয়। একে অপরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতও করেন। গুরুতর আহত অবস্থায় চার জনকেই উদ্ধার করে জেল হাসপাতালে ভর্তি করানো হয়। যদিও এরপরই চিকিৎসাধীন অবস্থায় হর্ষ এবং ধর্মেন্দ্রের মৃত্যু হয় বলে খবর। বাকি দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের পাটিয়লার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

 


হাসপাতাল সূত্রে খবর, চার জনের শরীরেই গভীর ক্ষতের চিহ্ন ছিল। একে অপরের পিঠে, ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে বলে খবর। ঘটনার তদন্ত শুরু করেছে জেল কর্তৃপক্ষ।

Previous articleইটাহারের রাস্তায় বিপ্লব মিত্রের সমর্থনে অভিষেকের রোড শো-এ জনসুনামি
Next articleপ্রথম দফায় রাজ্যে সার্বিক ভোটের হার ৮২ শতাংশ, বিজেপির জন্য অশনি সঙ্কেত!