অনুব্রত-সুকন্যার মুক্তি কবে? বীরভূমে দাঁড়িয়ে কী জানালেন তৃণমূল সুপ্রিমো

লোকসভা নির্বাচনের মুখে বীরভূমে দাঁড়িয়ে অনুব্রত মণ্ডল ও তাঁর কন্যার জেল হেফাজত নিয়ে কেন্দ্রকে নিশানা করলেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রাজনৈতিক প্রতিহিংসার কারণেই এই গ্রেফতার। তাঁর কথায়, ভোট মিটলেই নাকি ছেড়ে দেওয়া হবে বীরভূমের এই দাপুটে নেতা ও তাঁর মেয়েকে।

মঙ্গলবার বীরভূমের হাসনে সভা থেকে অনুব্রত মণ্ডলর (Anubrata Mandal) গ্রেফতারি নিয়ে কেন্দ্রকে তীব্র আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো। বলেন, “কেষ্ট আজ এলাকায় নেই। ওকে আর ওর মেয়েকে পরিকল্পনা করে বন্দি করা হয়েছে।” এর পরই মমতা বলেন, “আমি আপনাদের বলছি, দেখে নেবেন ভোট মিটলেই ওদের ছেড়ে দেওয়া হবে।” তৃণমূল সুপ্রিমোর কথায়, ভোটের কাজ থেকে অনুব্রতকে (Anubrata Mandal) আটকাতেই তাঁকে বন্দি করে রাখা হয়েছে। কেষ্ট দক্ষ সংগঠক। নিজের দায়িত্বে সবটা সামলে নিতেন। একথা আগে বহুবার বলেছেন তৃণমূল সুপ্রিমো। এদিন তাঁর গলায় বিজেপির প্রতিহিংসার রাজনীতির কথা।

তৃণমূল সভানেত্রীর কথায়, “কেষ্ট আজ আমাদের সঙ্গে নেই। তাঁকে আর তাঁর মেয়েকে বন্দি করে রাখা হয়েছে।  দেখবেন নির্বাচনের পর ছেড়ে দেবে। ইচ্ছা করে রেখে দেওয়া হয়েছে। যাতে সে তৃণমূল করতে না পারে। নির্বাচনের আগে বেরোতে না পারে। এর আগেও তাকে গৃহবন্দি করে রাখা হত। কিন্তু কোনও লাভ হয়েছে কী! এবারও আমরা জিতব।“



Previous articleকমিশনকে বলব বহরমপুরের নির্বাচন যেন পিছিয়ে দেওয়া হয়, পর্যবেক্ষণ প্রধান বিচারপতির
Next articleঅধীর চৌধুরী চেয়েছিল বিজেপির হাত শক্ত করতে: মালদহে তোপ অভিষেকের