অধীর চৌধুরী চেয়েছিল বিজেপির হাত শক্ত করতে: মালদহে তোপ অভিষেকের

অভিষেক অভিযোগ করেন, "প্রদেশ কংগ্রেসের নেতা অধীর চৌধুরীরা চেয়েছিলেন কিভাবে বিজেপির হাত শক্ত করা যায়। কংগ্রেসের নেতাকে কোনওদিন দেখবেন না বিজেপির বিরুদ্ধে কথা বলেছে

কংগ্রেসের এককালের গড়ে দাঁড়িয়ে কংগ্রেসেরই মুখোশ খুলে দিলেন তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সরাসরি প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর নাম করে রাজ্যে বিজেপিকে সাহায্য করার কারিগর হিসাবে অভিযোগ তুললেন তিনি। রাজ্যের উন্নয়নে কংগ্রেসের কোনও ভূমিকা না থাকলেও বিজেপি বিরোধী ভোট কেটে বিজেপিকে সাহায্য করে দিতে কংগ্রেস নির্বাচনের সময় এগিয়ে আসে, এভাবেই মালদহ দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী শাহনওয়াজ আলি রাইহানের সমর্থনে বৈষ্ণবনগরে প্রচারে নেমে তোপ দাগলেন অভিষেক।

সরাসরি প্রদেশ কংগ্রেস সভাপতিকে কাঠগড়ায় তুলে অভিষেক অভিযোগ করেন, “প্রদেশ কংগ্রেসের নেতা অধীর চৌধুরীরা চেয়েছিলেন কিভাবে বিজেপির হাত শক্ত করা যায়। কংগ্রেসের নেতাকে কোনওদিন দেখবেন না বিজেপির বিরুদ্ধে কথা বলেছে। প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কথা বলেছে।”

এই রাজ্যে বিজেপি ক্ষমতা বাড়ানোর পিছনেও কংগ্রেসকেই দায়ী করেছেন অভিষেক। তিনি দাবি করেন, “মালদহ দক্ষিণ কেন্দ্রের যিনি কংগ্রেসের প্রার্থী তিনি সুজাপুর বিধানসভা কেন্দ্র থেকে ১ লক্ষ ৩০ হাজার ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। তারপরেও নির্লজ্জের মতো লোকসভার প্রতিদ্বন্দ্বিতা করতে এসেছেন। তার কারণ ভোট কেটে বিজেপিকে সুবিধা করে দেওয়ার জন্য লড়ছেন তিনি। কংগ্রেসের বাংলার নেতারা সমঝোতা করেছে বিজেপির সঙ্গে।”

মালদহ দক্ষিণ কেন্দ্রের প্রার্থী শাহনওয়াজকে ভোট দেওয়ার আবেদন করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “মালদহে ২০১৯-এ ভোট কাটাকাটি করতে গিয়ে একটায় কংগ্রেস, একটায় বিজেপি জিতেছে। ভোটের ব্যবধান দেখলেই সেটা বোঝা যাবে। বিজেপিকে, কংগ্রেসকে ভোট দিয়ে ভোট নষ্ট করবেন না। কংগ্রেস অনেক রাজ্যে ক্ষমতায় আছে, সেখানে কংগ্রেসের দল ভাঙিয়ে বিজেপি নির্বাচনে জিতছে।”

Previous articleঅনুব্রত-সুকন্যার মুক্তি কবে? বীরভূমে দাঁড়িয়ে কী জানালেন তৃণমূল সুপ্রিমো
Next articleজন্মদিনে প্রচারে বেরিয়ে মাছ ধরলেন সুজাতা! বিজেপিকে জালে জড়ানোর হুঁশিয়ারি