রাজস্থানের কাছে ম্যাচ হেরে কী বললেন মুম্বই অধিনায়ক হার্দিক পান্ডিয়া?

এই হার নিয়ে হার্দিক বলেন, “ ম্যাচ শেষে কোনও ক্রিকেটারকে দোষ দেওয়া উচিত নয়। সকলেই পেশাদার ক্রিকেটার।

ফের হার মুম্বই ইন্ডিয়ান্সের। গতকাল রাজস্থান রয়্যালসের কাছে ৯ উইকেটে হারে হার্দিক পান্ডিয়ার দল। যশস্বী জসওয়ালের ব্যাটিং-এর তান্ডবে শেষ হয়ে যায় মুম্বই। যদিও এই হারের জন্য কাউকে দায়ী করতে নারাজ মুম্বই অধিনায়ক। ম্যাচ শেষে তিনি বলেন, ভুল শুধরে নিয়ে পরের ম্যাচ খেলতে হবে।

এই হার নিয়ে হার্দিক বলেন, “ ম্যাচ শেষে কোনও ক্রিকেটারকে দোষ দেওয়া উচিত নয়। সকলেই পেশাদার ক্রিকেটার। জানে, কাকে কী করতে হবে। আমরা এই হার থেকে শিক্ষা নিতে পারি। ভুল শুধরে নিয়ে পরের ম্যাচ খেলতে হবে। আশা করব, পরের ম্যাচ এই ভুলগুলো করব না আমরা। আমাদের এগিয়ে যেতে হবে। নিজেদের ভুলগুলো খুঁজে বার করতে হবে। অনুশীলনের মাধ্যমে সেই জায়গাগুলো ঠিক করতে হবে।”

এরপর হার্দিক আরও বলেন, “ শুরুতেই নিজেদের উপর চাপ ডেকে এনেছিলাম আমরা। তিলক এবং নেহাল যেভাবে ব্যাট করেছে, ওদের কৃতিত্ব দিতে হবে। কিন্তু শেষটা ভাল হয়নি। ১০-১৫ রান কম হয় আমাদের। বোলিংয়ের সময় স্টাম্পে বল করার চেষ্টা করি আমরা। কিন্তু পাওয়ার প্লে-তে আমরা জায়গা দিয়ে ফেলছিলাম ব্যাটারদের। ফিল্ডারদের জন্যেও দিনটা ভাল ছিল না। তবে রাজস্থান আমাদের থেকে অনেক ভাল খেলেছে, এটাও মানতে হবে।”

আরও পড়ুন- আজ প্রথম লেগের সামিফাইনালে নামছে মোহনবাগান, জয় লক্ষ্য হাবাসের

Previous articleবিজ্ঞাপনের মতো সংবাদপত্রের পাতা জুড়ে ক্ষমা চেয়েছেন? ফের সুপ্রিম কোর্টের ভর্ৎসনা রামদেবকে
Next articleপাহাড়ে বিজেপি প্রার্থীকে সমর্থনের বার্তা! ফের “পল্টুরাম” কংগ্রেস নেতা বিনয় তামাং