স্বামী-ছেলেবেলার বন্ধুদের নিয়ে মনোনয়ন রচনার! ছিল অনেক চমক

চলতি লোকসভা নির্বাচনে আগামী ২০ মে পঞ্চম দফায় হুগলিতে ভোট গ্রহণ। এবার এই কেন্দ্র কার্যত নজরকাড়া। তারকা বনাম তারকার লড়াই। বিজেপি প্রার্থী তথা বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়ছেন তৃণমূলের তারকা প্রার্থী রচনা মমতা বন্দ্যোপাধ্যায়। “দিদি নং ১” খ্যাত রচনা বন্দ্যোপাধ্যায়কে হুগলিতে দাঁড় করিয়ে মাস্টার স্ট্রোক দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নাম ঘোষণার পর থেকেই গোটা হুগলি লোকসভা জুড়ে চষে বেড়াচ্ছেন রচনা। এবার স্বামীকে সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিলেন হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। পোশাকেও ছিল নতুন চমক। হুগলি জেলাশাসকের কাছে মনোনয়ন জমা দেন তৃণমূলের তারকা প্রার্থী তথা জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। চুঁচুড়া ঘড়ির মোড় থেকে ঢাক, বাজনা, মতুয়া সম্প্রদায়ের মানুষ ও বাদ্যযন্ত্র সহকারে , হুড খোলা গাড়িতে চড়ে খাদিনা মোড় পর্যন্ত বর্ণাঢ্য শোভাযাত্রা করে মনোনয়ন জমা দেন তৃণমূল প্রার্থী। সঙ্গে ছিলেন তাঁর স্বামী প্রবাল বসু, মন্ত্রী বেচারাম মান্না, বিধায়ক তপন দাশগুপ্ত, অসীমা পাত্র, অসিত মজুমদার ।

শুধু স্বামী ও দলীয় নেতৃত্ব নয়, কলকাতা থেকে ২০ জন বন্ধুকে সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিতে যান রচনা। তাঁদের পোষাকে ছিল সাদা পাঞ্জাবি, সাদা কাপড়। তাতে রচনা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের জোড়াফুল আঁকা ছবি। জীবনে প্রথমবার মনোনয়ন জমা দিয়ে রচনা বলেন, “জীবনে প্রথম মনোনয়ন জমা দিলাম। প্রচন্ড উচ্ছ্বসিত। আমার আরও বেশি ভালো লাগছে, আমার সঙ্গে আমার ছোটবেলার বন্ধুরাও এসেছে। আমার বন্ধুরাই আমার কাছে বাড়তি অক্সিজেন। তারা আমার ছবি আঁকা পোশাক পরে এসেছে। এটা আমার কাছে একটা সারপ্রাইজ গিফট।”

রচনার স্বামী প্রবাল বসু বলেন, ”রচনা এমনিতেই একজন সফল ব্যক্তি। যেই প্রফেশনটাই করেছে, সেটাতেই সাফল্য পেয়েছে। তাই এত বছর যখন সাফল্য পেয়ে এসেছে, তখন এখানেও সাফল্য পাবে।”




 

Previous articleভোটকেন্দ্রে ‘দাদাগিরি’, প্রিসাইডিং অফিসারকে চড় মারার অপরাধে গ্রেফতার বিজেপি নেতা
Next articleকরণের ক্যারিশমা, একসঙ্গে হৃত্বিক – রণবীর- জুনিয়র NTR – আলিয়া! বলিউডে চমক