মাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষার ফল প্রকাশিত; শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, "হাইমাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষায় উত্তীর্ণ সকল ছাত্রছাত্রীকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

ফলপ্রকাশ হল পশ্চিমবঙ্গের হাই-মাদ্রাসা, আলিম এবং ফাজিল পরীক্ষার। সাংবাদিক বৈঠকে ২০২৪ সালের ফল ঘোষণা করল পশ্চিমবঙ্গ মাদ্রাসা শিক্ষা পর্ষদ। শুক্রবার হাইমাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষায় উত্তীর্ণ পড়ুয়াদের অভিনন্দন জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

হাই-মাদ্রাসায় পাশের হার ৮৯.৯৭ শতাংশ। প্রথম স্থানে রয়েছে সাহিদুর রহমান (প্রাপ্ত নম্বর ৭৭৮)। দ্বিতীয় হয়েছে- তামান্না সুলতানা এবং রামিজ পারভেজ। তাদের প্রাপ্ত নম্বর ৭৭৫। তৃতীয় স্থানে রয়েছে মহম্মদ ইব্রাহিম (প্রাপ্ত নম্বর ৭৭৩)।

ফাজিলে প্রথম স্থানে রয়েছে সইদুল সাঁপুই (প্রাপ্ত নম্বর ৫৫৯)। দ্বিতীয়, মস্তাফুর রহমান (প্রাপ্ত নম্বর ৫৫৭)। তৃতীয় স্থানে রয়েছে- মেহবুব হাসান মণ্ডল এবং শেখ সাহিদ আখতার। তাদের প্রাপ্ত নম্বর ৫৫৫।

আলিমে পাশের হার বেড়ে হয়েছে ৯২.১৭ শতাংশ। আলিমে প্রথম স্থানে রয়েছে ইরফান হোসেন (৬৮০)। দ্বিতীয় রায়হান পিয়াদা (নম্বর ৮৪৩)। তৃতীয়, ইমরান মণ্ডল (নম্বর ৮৩৬), চতুর্থ মহম্মদ আবদুল হাই (নম্বর ৮৩১)। পঞ্চম স্থানে রয়েছে শেহনাজ পারভিন (নম্বর ৮২৮), ষষ্ঠ হয়েছে মেহেদি হাসান মোল্লা (নম্বর ৮২৫), সপ্তম স্থানে রয়েছে মির্জা মহম্মদ আলাউদ্দিন (নম্বর ৮২৩), অষ্টম শেখ সাহিম আলি (নম্বর ৮২২), নবম বখতিয়ার স্বরাজ, (নম্বর ৮১৮) এবং দশম স্থানে রয়েছে মামুন আফরোজ (নম্বর ৮১২)।

নিজের এক্স হ্যান্ডেলে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, “হাইমাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষায় উত্তীর্ণ সকল ছাত্রছাত্রীকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তোমাদের অভিভাবক ও শিক্ষকদেরও জানাই আমার অভিনন্দন । তোমাদের আগামী দিনগুলি সাফল্যমন্ডিত হোক, এই প্রার্থনা করি।”

পড়ুয়ারা অনলাইনে নিজেদের রেজাল্ট দেখেছে দুপুর আড়াইটের পর। www.wbbme.org এবং https://wbresults.nic.in/ থেকে হাই-মাদ্রাসা, আলিম এবং ফাজিল পরীক্ষার রেজাল্ট দেখতে পাচ্ছে পরীক্ষার্থীরা।

Previous articleটেস্ট র‍্যাঙ্কিং-এ শীর্ষস্থান হারালো টিম ইন্ডিয়া, শীর্ষে অস্ট্রেলিয়া
Next article”লাল জামা পরাটা কে!” অর্পিতাকে দেখে আদালত চত্বরে খুনসুঁটি পার্থর