দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিয়ে মনোনয়ন জমা দিলেন সৌগত-সায়ন্তিকা

বারাসাতের কাছারি ময়দানের সামনে থেকে বাইক র‍্যালির মাধ্যমে দলীয় কর্মী সমর্থকদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন সৌগত রায়

মনোনয়ন জমা দেওয়ার আগে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিলেন সৌগত রায় ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায় এবং বরানগর বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিয়ে মনোনয়ন জমা দিতে যান। তিনবারের সাংসদ সৌগত রায়ের জয় নিয়ে আত্মবিশ্বাসী তৃণমূল। দমদমের তৃণমূল প্রার্থীর সঙ্গে মনোনয়ন জমা দিতে এসে সে কথা মনে করয়ে দেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। এদিন সকালে দক্ষিনেশ্বর মন্দিরে একসঙ্গে পুজো দেন দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৌগত রায় ও বরানগর বিধানসভা উপ নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সায়ন্তিকা বারাকপুর মহকুমাশাসকের দফতরে গিয়ে মনোনয়ন জমা দেন। অন্যদিকে বারাসাতে জেলাশাসকের দফতরে মনোনয়ন জমা দেন সৌগত রায়। এই বর্ষীয়ান নেতার সঙ্গে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু, শোভন দেব চট্টোপাধ্যায়, চন্দ্রিমা ভট্টাচার্য, নির্মল ঘোষ, অদিতী মুন্সী সহ অন্যান্য নেতৃত্ব।

আগামী পয়লা জুন দমদম লোকসভা কেন্দ্রের সপ্তম দফায় নির্বাচন। বারাসাতের কাছারি ময়দানের সামনে থেকে বাইক র‍্যালির মাধ্যমে দলীয় কর্মী সমর্থকদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন সৌগত রায়। তিনি বলেন, আমি চাই শান্তিতে মানুষ ভোট দিক। মানুষ যাকে সমর্থন করবে তারই জয় হবে। আমি আমার সর্বশক্তি দিয়ে মানুষের মধ্যে গিয়ে লাগাতার প্রচার করছি। সায়ন্তিকা ব্যানার্জি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় নারী শক্তিকে এগিয়ে আনার চেষ্টা করছেন। বরানগর বিধানসভার ইতিহাসে এবার প্রথম মহিলা বিধায়ক পেতে চলেছে বরানগরের মানুষ। তিনি বলেন, আমি বহিরাগত কি না তার উত্তর দেবেন বরানগরের মানুষ।




Previous articleপাঞ্জাবের বিরুদ্ধে রান করেই ফের সমালোচকদের এক হাত নিলেন বিরাট
Next articleমণিশঙ্করের পুরোনো ভিডিও! কুৎসায় বিজেপির নতুন হাতিয়ার