প্রধানমন্ত্রীর সভার আগেই তীব্র গোষ্ঠীদ্বন্দ্ব হুগলিতে! অস্বস্তিতে গেরুয়া শিবির

আগামী ২০ তারিখ হুগলি জেলায় লোকসভা ভোট। আর ১২ তারিখ চুঁচুড়া মাঠে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় এর সমর্থনে সভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর তার আগেই গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার হুগলি জেলা বিজেপি। শুক্রবার হুগলি বিজেপি কার্যালয়ে নির্বাচনী বৈঠক চলাকালীন জেলা নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন বিজেপি কর্মীরা।আর সেই বিক্ষোভের ভিডিও ভোটের আগেই এভাবে প্রকাশ্যে চলে আসায় অস্বস্তি বেড়েছে হুগলি সাংগঠনিক জেলা বিজেপি নেতৃত্বের।

জানা গিয়েছে হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি দলের নির্বাচনী বৈঠক ছিল শুক্রবার। আর সেখানে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি তুষার মজুমদার থেকে শুরু করে বিজেপি নেতৃত্ব। বৈঠক চলাকালীন জেলা নেতৃত্বের উপর হঠাৎ ক্ষোভ প্রকাশ করতে থাকে দলের কর্মীরা। রীতিমতো জেলা কার্যালয়ে চেঁচামেচি শুরু হয়ে যায়। নেতৃত্বের দিকে তেড়ে যেতেও দেখা যায় কয়েকজনকে। মূলত বিজেপি কার্যালয় নিজেদের দ্বন্দ্বে রণক্ষেত্রের চেহারা নেয়। বিজেপি কর্মীরা নেতৃত্বের বদল চেয়েও বিক্ষোভ দেখাতে থাকে।

এরপরই সমস্যার সমাধান করতে আসরে নামেন প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। কর্মীদের শান্ত হতে বলার পাশাপাশি সমস্ত সমস্যা সমাধানের আশ্বাসও দেন। কিন্তু বিজেপি প্রার্থীর কথাতেও চিঁড়ে ভেজেনি। কর্মীরা ক্ষোভ প্রকাশ করে দলীয় কার্যালয় ছেড়ে বেরিয়ে যান। আর ভোটের আগেই এভাবে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসায় চরম অস্বস্তিতে পড়েছে বিজেপি প্রার্থী থেকে বিজেপি নেতৃত্ব।

এই প্রসঙ্গে তৃণমূলের হুগলি শ্রীরামপুর সাংগঠনিক চেয়ারম্যান অসীমা পাত্র বলেন, ভোটের আগেই বিজেপির আসল চেহারা সকলের প্রকাশ্যে চলে আসছে। এদের দলের এমন অবস্থা যে প্রার্থীকে কর্মীদের উদ্দেশ্যে হাত জোড় করে বিনতি করে শান্ত করতে হচ্ছে। আসলে এরা অন্যকে চোর বলে কিন্তু এদের দলের নেতারাই আসল চোর সেটা জানতে পেরেই এখন নিচুতলার কর্মীরা ক্ষোভ প্রকাশ করছে।

আরও পড়ুন- হিডকোর জমিতে বেআইনি নির্মাণ ভেঙে ফেলার নির্দেশ হাই কোর্টের

Previous articleহিডকোর জমিতে বেআইনি নির্মাণ ভেঙে ফেলার নির্দেশ হাই কোর্টের
Next articleসাত সকালে শহরে তরুণীকে হেনস্থা! বেধড়ক মার বন্ধুকে, তদন্তে টালিগঞ্জ থানার পুলিশ