বীরভূমের পর বারাসাতে বিজেপির দুই প্রার্থীর মনোনয়ন! চরমে গোষ্ঠীদ্বন্দ্ব

বীরভূমের পর এবার বারাসত। তাঁর পাশে থাকবে না। তবে রাজনৈতিক মহলের বক্তব্য, ভোটের ঠিক আগে ফের আড়াআড়ি ভাঙন দেখা দিল বিজেপিতে। এই আসনেও বিজেপির পক্ষ থেকে মনোনয়ন পেশ করেছেন দু’জন প্রার্থী। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। বিজেপি আনুষ্ঠানিকভাবে প্রার্থী ঘোষণা করেছে স্বপন মজুমদারকে। কিন্তু এই কেন্দ্র থেকেই আবার মনোনয়ন জমা করেছেন অশোকনগরে বিজেপির পোড় খাওয়া নেতা সুমায় হিরা। যদিও জেলা বিজেপির দাবি, দলের প্রার্থী স্বপন মজুমদার।

বারাসত লোকসভা কেন্দ্রে এবার বিজেপির প্রার্থী কে হবেন তা নিয়ে শুরু থেকেই দলের অন্দরে টানাপোড়েন ছিল। স্বপন মজুমদারকে যাতে প্রার্থী করা না হয়, তার জন্য দলের একটি বড় অংশ দরবার করেছিল রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের কাছে। কিন্তু শেষ পর্যন্ত টিকিট পেয়ে যান স্বপন মজুমদার।

স্বপন মজুমদারের বিরুদ্ধে একাধিক ফৌজদারি মামলা আছে। তা সত্ত্বেও রাজ্য বিজেপির এক শীর্ষ নেতাকে ম্যানেজ করে টিকিট পেয়ে যান স্বপন মজুমদার। এ নিয়ে বেশ কিছুদিন ধরে বারাসতে বিজেপির অন্দরে জলঘোলা চলছিল। বিজেপির স্থানীয় নেতা-কর্মীদের একটি বড় অংশ ভোটের কাজ করতে অনীহা দেখাচ্ছিলেন। কিন্তু তারপর পরিস্থিতির কিছুটা বদল হয়। নমিনেশন পর্বে দেখা যায় বিক্ষুব্ধ নেতাদেরও। এরপর সবকিছু ঠিকঠাক চলছে বলে যখন মনে করছিল নেতৃত্ব, তখনই উঠে এই চাঞ্চল্যকর তথ্যটি, স্বপন মজুমদারের পাশাপাশি বারাসত লোকসভা কেন্দ্রে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে মনোনয়ন জমা করেছেন সুমায় হিরা।

আরও পড়ুন- চতুর্থ দফার ভোটের দিনও জোড়া সভা, আজ নদিয়া-ব্যারাকপুরে প্রচার মমতার 

 

Previous articleচতুর্থ দফার ভোটের দিনও জোড়া সভা, আজ নদিয়া-ব্যারাকপুরে প্রচার মমতার 
Next articleপ্রকাশিত হল CBSE-র দ্বাদশ শ্রেণির ফলাফল, পাশের হারে ছেলেদের টেক্কা মেয়েদের