ভারতীয় দলের কোচের পদে নতুন করে আবেদন করতে আর আগ্রহী নন দ্রাবিড় : সূত্র

এই নিয়ে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দ্রাবিড় ফের কোচের পদের জন্য আবেদন করতে চান না। ফলে নতুন কোচই

টি-২০ বিশ্বকাপের পর ভারতীয় দলের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে রাহুল দ্রাবিড়ের। এরই মাঝে বিসিসিআই সচিব জয় শাহ জানিয়েছেন টিম ইন্ডিয়ার নতুন কোচের জন্য বিজ্ঞাপন দিতে চলেছেন। যেখানে আবার আবেদন করতে পারেন দ্রাবিড়। তবে সূত্রের খবর , ভারতীয় দলের কোচের পদে আবেদন করতে আর আগ্রহী নন দ্রাবিড়।

এই নিয়ে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দ্রাবিড় ফের কোচের পদের জন্য আবেদন করতে চান না। ফলে নতুন কোচই খুঁজতে হবে বিসিসিআই। যিনিই আসুন না কেন, তিন বছরের চুক্তি করা হবে তাঁর সঙ্গে। এক্ষেত্রে আবেদন করতে পারেন বিদেশি কোচরাও। সম্প্রতি এক সাক্ষাৎকারে জয় বলেছিলেন, “জুন মাসের পরে কোচের পদে দ্রাবিড়ের মেয়াদ ফুরোচ্ছে। কিন্তু তার পর চাইলে তিনি কোচ হওয়ার জন্য আবারও আবেদন করতে পারেন।”

দেশের মাটিতে একদিনের বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার পরেই দ্রাবিড় ও অন্যান্য কোচিং স্টাফদের চুক্তি শেষ হয়েছিলো। এরপর কোচের মেয়াদ বাড়ানো হয় দ্রাবিড়ের। টি-২০ বিশ্বকাপ পর্যন্ত জাতীয় দলের দায়িত্বে রাখা হয় তাঁদের। তবে বিশ্বকাপ অভিযানের আগেই নতুন কোচ খোঁজার প্রক্রিয়া শুরু করে দিয়েছে বিসিসিআই। কোচ পদের জন্য বিজ্ঞাপন দেওয়ার কথা জানিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ।

আরও পড়ুন- Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleজয়পুরে স্কুলে বোমাতঙ্ক, নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন
Next articleজমা পড়ল হাজারেরও বেশি অভিযোগ! ইলামবাজারের ২৫ নম্বর বুথের প্রিসাইডিং অফিসারকে সরাল কমিশন