“আজই প্রথমবার মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিয়েছিলাম”: ১৩ বছর আগের কথা মনে করিয়ে কৃতজ্ঞতা মমতার

‘‘১৩ বছর আগে এই দিনে আমি প্রথম বারের মতো মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিয়েছিলাম”। সোমবার পঞ্চম দফার ভোটগ্ৰহণ (Voting) পর্বের মধ্যে এক্স হ্যান্ডেলে ১৩ বছর আগের সেই বিশেষ মুহূর্তকে স্মরণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ২০১১ সালের ২০ মে-র স্মৃতিচারণ করে এদিন মুখ্যমন্ত্রী লেখেন, ‘‘১৩ বছর আগে এই দিনে আমি প্রথম বারের মতো মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিয়েছিলাম। রাজ্যের উন্নয়নের জন্য একটি পরিবর্তনমূলক যাত্রা শুরু করার সঙ্গে সঙ্গে পশ্চিমবঙ্গের জনগণের সেবা করার অঙ্গীকার করেছিলাম।’’ পাশাপাশি তাঁর উপর আস্থা এবং সমর্থনের জন্য ‘মা-মাটি-মানুষ’কে কৃতজ্ঞতা জানালেন মুখ্যমন্ত্রী।

২০১১ সালের ২০ মে, প্রথম বার বাংলার মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর টানা ১৩ বছর রাজ্যের মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলাচ্ছেন তিনি। সোমবার সেই ১৩ বছর আগের কথাই স্মরণ করে রাজ্যবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করলেন মমতা।
সোমবার দেশের ৪৯ আসনের মধ্যে বাংলার সাত আসনে ভোটগ্রহণ চলছে। বনগাঁ, ব্যারাকপুর, হাওড়া, উলুবেড়িয়া, শ্রীরামপুর, হুগলি এবং আরামবাগ লোকসভা কেন্দ্রে ভোট হচ্ছে পঞ্চম দফায়। সেই আবহেই এদিন সকালে এক্স হ্যান্ডলে পোস্ট করে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানান মমতা।

Previous articleপঞ্চম দফায় দেশের মোট ৪৯ আসনে চলছে ভোটগ্রহণ! ভোট উৎসবে সামিল হওয়ার আবেদন মোদির
Next article“দিদির উপর বাংলায় কারও প্রভাব চলতে পারে না”: লকেটের ভাঁওতাবাজির পর্দাফাঁস রচনার