আজ প্লে-অফের ম্যাচে নামছে কলকাতা, প্রতিপক্ষ হায়দরাবাদ, কী বলছে আবহাওয়া?

গত ১৩ মে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ ছিল আহমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।

আজ প্লে-অফের ম্যাচে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। শীর্ষে থেকেই গ্রুপ পর্বে ম্যাচ শেষ করেছে শ্রেয়স আইয়রের দল। মঙ্গলবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ জিতে ফাইনালে পৌঁছাতে মরিয়া নাইট ব্রিগেড। তবে তার আগে একটা প্রশ্ন কেকেআর সমর্থকদের জন্য। ফের বৃষ্টির জন্য ফের ভেস্তে যাবে না তো কেকেআর-হায়দরাবাদের ম্যাচ? চলুন দেখে নেওয়া যাক কী বলছে আবহাওয়া ।

গত ১৩ মে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ ছিল আহমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। সেই ম্যাচ বাতিল হয়ে যায় বৃষ্টির কারণে। আট দিনের মধ্যে আবার সেই আহমদাবাদেই খেলতে নামছে কেকেআর। জানা যাচ্ছে, মঙ্গলবার আহমেদাবাদে যদিও বৃষ্টির সম্ভাবনা নেই। আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে যে, মঙ্গলবার তাপপ্রবাহ হবে আহমেদাবাদে । যার ফলে তাপমাত্রা ৪৫-৪৬ ডিগ্রি হয়ে যেতে পারে। খেলার সময় সন্ধেবেলাও তাপমাত্রা ৪১ থেকে ৪৪ ডিগ্রি সেলসিয়াস থাকবে। ফলে বৃষ্টির কারণে ম্যাচ বাতিল হওয়ার কোনও সম্ভাবনা নেই।

এদিকে হায়দরাবাদের দুই ওপেনার ট্র্যাভিস হেড, অভিষেক শর্মার জন্য আলাদা পরিকল্পনা আছে বলে জানালেন কেকেআর বোলার বরুণ চক্রবর্তী। তিনি বলেন, “ হায়দরাবাদ অসাধারণ ক্রিকেট খেলছে। ওদের প্রত্যেকটি ম্যাচ দেখার চেষ্টা করেছি। হেড ও অভিষেকই বিধ্বংসী হয়ে উঠছে। ম্যাচ থেকে বার করে দিচ্ছে বিপক্ষকে। আমরা যদিও তৈরি। দুই ওপেনারকে দ্রুত ফেরানোর মতো দাওয়াই আমাদের হাতেও আছে। তবে ক্রিকেট খুব অনিশ্চয়তার খেলা। মাঠে কী হয়, আগে থেকে কিছু বলা যায় না।“

আরও পড়ুন- BreakFast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleসম্বিতের মন্তব্য জগন্নাথ-ভক্তদের ভাবাবেগে আঘাত: কটাক্ষ শান্তনুর, চাপে প্রায়শ্চিত্তের পথে BJP প্রার্থী
Next articleজন্মদিনে মন খারাপ কনীনিকার, সাতসকালে ছুটলেন হাসপাতালে!