কাঁথিতে লক্ষ লক্ষ টাকা সহ ধৃত বিজেপি নেতা!

এই কেন্দ্রে বিজেপি প্রার্থী শন্তিকুঞ্জের অধিকারী পরিবারের সদস্য তথা দলবদলু বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু

প্রতীকী ছবি

পূর্ব মেদিনীপুরে পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে অধিকারী পরিবারের। ভোট বৈতরণী পার হতে এবার টাকা ছড়াতে শুরু করেছে বিজেপি। কিন্তু শেষরক্ষা হল না। বিজেপির পতাকা আর লক্ষ লক্ষ টাকা সহ পুলিশের হাতে গ্রেফতার স্থানীয় বিজেপি নেতা।

প্রতিটি খামে দশ হাজার! ছিল ভোটের মুখে বুথে বুথে টাকা বিলির পরিকল্পনা। পুলিশের নাকা চেকিংয়ে ধরা পড়ল এক ব্যক্তি। ধৃতের কাছে পাওা গেল নগদ ৭ লক্ষ টাকা। সঙ্গে বিজেপির পতাকা, পোলিং এজেন্সের ফর্ম-সহ আর বেশ কিছু নথি। যা নিয়ে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী শন্তিকুঞ্জের অধিকারী পরিবারের সদস্য তথা দলবদলু বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু।

আগামিকাল, বৃহস্পতিবারই প্রচার শেষ। ২৫ মে, শনিবার ষষ্ঠ দফায় ভোট পূর্ব মেদিনীপুরের কাঁথি লোকসভা কেন্দ্রে। এদিন কাঁথি লোকসভা কেন্দ্রের খেঁজুরি থানা এলাকায় পুলিশের নাকা চেকিং চলছিল।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম ইন্দ্রজিৎ দাস। এসি বাসে টাকার প্যাকেট নিয়ে হেঁড়িয়া এলাকার দিকে যাচ্ছিলেন তিনি। স্থানীয় ইড়িঞ্চি সেতু কাছে ইন্দ্রজিৎকে আটক করা হয়। উদ্ধার করা হয় টাকা। প্রতিটি খামে ছিল ১০ হাজার টাকা। সবমিলিয়ে প্রায় সাড়ে ৭ লক্ষ! ইন্দ্রজিতের দাবি, এক দাদার কাছ থেকে টাকা নিয়ে হেড়িয়া যাচ্ছিলেন তিনি। এক ব্যবসায়ীকে দেওয়ার জন্য। কিন্তু প্রতিটি খামে ১০ হাজার কেন? সদুত্তর দিতে পারেনি ওই বিজেপি নেতা।

পুলিশ সূত্রে খবর, জেরায় ইন্দ্রজিৎ জানিয়েছেন, কাঁথিতে বিজেপি পার্টি অফিস থেকে টাকা খেজুরিতে দলের বুথ সভাপতি ও কর্মীদের বিলি করতে যাচ্ছিলেন তিনি।





 

Previous articleকোপা আমেরিকাতে এবার চালু হতে চলেছে ক্রিকেটের কনকাশন সাব নিয়ম
Next articleস্বরাষ্ট্রমন্ত্রীর দফতরে ভুয়ো বোমাতঙ্ক! হুমকি মেইল ঘিরে চাঞ্চল্য