স্বাতী মালিওয়ালকে নিয়ে নীরবতা ভাঙলেন দিল্লির মুখ্যমন্ত্রী!

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) ব্যক্তিগত সচিব বৈভব কুমারের বিরুদ্ধে মারধর এবং শারীরিক নিগ্রহের অভিযোগ তুলেছেন আপের রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়াল (Swati Maliwal)। এই নিয়ে দেশের রাজনীতিতে মন্তব্য পাল্টা মন্তব্যের বন্যা বয়ে গেলেও মুখে কুলুখ কেটেছিলেন কেজরি। অবশেষে নীরবতা ভাঙলেন আপপ্রধান (Kejriwal on Swati Maliwal Case) । দিল্লির মুখ্যমন্ত্রী গোটা বিষয়টিতে সুষ্ঠু তদন্ত করা হবে এবং ন্যায়বিচার হবে বলে মন্তব্য করতেই ধেয়ে এসেছে পাল্টা কটাক্ষ। নির্বাচনী আবহে ফের সরগরম রাজধানীর রাজনীতি।

গত ১৩ মে কেজরীর বাসভবনেই শারীরিক নিগ্রহের অভিযোগ তোলেন স্বাতী। এরপর তদন্তের স্বার্থে একাধিকবার কেজরিওয়ালের বাসভবনে যায় দিল্লি (Delhi Police) পুলিশ সঙ্গে ছিল ফরেন্সিক দলও। সূত্রের খবর সেখান থেকে বেশ কিছু সিসিটিভি ফুটেজ সংগ্রহও করা হয়। গত ১৮ মে কেজরিওয়ালের বাসভবন থেকে অভিযুক্ত গ্রেফতার হন। বৃহস্পতিবার পর্যন্ত তাঁকে দিল্লি পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। ঠিক এই সময়ে কেজরির মন্তব্য সামনে আসায় তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি স্বাতী।

কী বলেছেন অরবিন্দ কেজরিওয়াল?

এক সাক্ষাৎকারে আপ (AAP) সুপ্রিমো জানিয়েছেন, “পুরো ঘটনাটি বিচারাধীন। এ বিষয়ে মন্তব্য করলে তদন্ত প্রক্রিয়ায় ‘প্রভাব’ পড়তে পারে। আশা করি সুষ্ঠু তদন্ত হবে। ন্যায়বিচার পাওয়া উচিত। ঘটনার দু’পক্ষের আলাদা আলাদা দাবি। পুলিশের উচিত দুটো দিকই তদন্ত করে দেখা।’’ এরপরই এক্স হ্যান্ডলে স্বাতী লেখেন, ‘‘নেতা এবং কর্মীদের আমার বিরুদ্ধে প্ররোচিত করে, আমাকে বিজেপির এজেন্ট বলে, আমার চরিত্রহনন করে, ভুয়ো ভিডিয়ো ফাঁস করে, আমাকে দোষী সাজানোর চেষ্টা করে, অভিযুক্তকে ঘরে ঢুকতে দিয়ে এবং প্রমাণ নষ্ট করতে দিয়ে সেই মুখ্যমন্ত্রী বলছেন অবাধ এবং সুষ্ঠু তদন্ত চান, যাঁর বাড়িতে আমাকে মারধর করা হয়েছিল।’’ স্বাতীকে সমর্থন করে বিজেপি পাশে দাঁড়াতেই পদ্ম শিবিরের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলে সরব আম আদমি পার্টি।


 

Previous articleমাঝপথে ছেড়ে যাওয়া বিদেশি ক্রিকেটারদের নিয়ে বড় সিদ্ধান্ত আইপিএল কর্তৃপক্ষের
Next article“তোমার কোলের ছেলে হিরো হিরণ…”! এক্স হ্যান্ডেলে শুভেন্দুকে তোপ দেবের