‘হারাতঙ্ক’-এ ভুগে বাংলায় ৩ ষড়যন্ত্রের ছক বিজেপির: ফাঁস করলেন মমতা

মানুষের জলাতঙ্ক রোগ হয়। আর হারার ভয়ে ‘হারাতঙ্ক’ রোগে ভুগছে বিজেপি। শুক্রবার, গঙ্গাসাগরের দলীয় প্রার্থীর সমর্থনে সভা থেকে গেরুয়া শিবিরকে তীব্র আক্রমণ করলেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। একই সঙ্গে বাংলাকে অশান্ত করার বিজেপির (BJP) তিন ষড়যন্ত্রের পর্দা ফাঁস করলেন মমতা। তাঁর কথায়, তিনটে চক্রান্ত ছিল- সন্দেশখালি, গোষ্ঠী হিংসা লাগানো এবং ওবিসিদের সংরক্ষণ তুলে দেওয়া। ওবিসি শংসাপত্র নিয়ে মানুষের না বলে দিন চালিয়ে যান তৃণমূল সাধনের স্ত্রী এর বিরুদ্ধে উচ্চ আদালতে যাওয়ার কথাও জানান তিনি।

আরও পড়ুন- “গণনায় কারচুপি করবে তৃণমূল”! নিশ্চিত হারের মুখে হাস্যকর অজুহাত খাড়া অর্জুনের

সভা থেকে তীব্র আক্রমণ করে মমতা বলেন, বিজেপি জানে হার নিশ্চিত। সেই কারণেই এখন উল্টো পাল্টা বলছে। দিল্লিতে এবার মোদি সরকার আসছে না। ইন্ডিয়া জোট সরকারের গড়বে। আর সব সাংসদ নিয়ে তাদের পাশে থাকবে তৃণমূল। বাংলা থেকেই দেওয়া হবে জোটের নেতৃত্ব। সেই কারণে ঝড়-জল যাই হোক না কেন ভোটটা দিতে হবে- বার্তা তৃণমূল সুপ্রিমোর।

বাংলাকে অশান্ত করার চেষ্টা করেছে বিজেপি। ভোটের আগে তাদের তিনটি ষড়যন্ত্র ছিল। মঞ্চ থেকে তোপ দাগেন মমতা। বলেন, সন্দেশখালিতে ভুয়ো অভিযোগ দায়ের করা হয়েছে। মা-বোনেদের মিথ্যে বুঝিয়ে সাদা কাগজে সই করানো হয়েছে। গোষ্ঠী হিংসা লাগানো চেষ্টা হয়েছে। আর ওবিসিদের সংরক্ষণ তুলে দেওয়ার চেষ্টা হয়েছে। তবে, মমতা জানিয়ে দেন এই রায় তিনি মানছেন না। এর বিরুদ্ধে উচ্চ আদালতে যাবেন।

মথুরাপুর লোকসভা কেন্দ্রের জন্য গঙ্গাসাগরে সভা হয়। মুখ্যমন্ত্রী বলেন, তিনি প্রতিবারই গঙ্গাসাগরের মেলার সময় যান। এই মেলাকে জাতীয় মেলা ঘোষণা হওয়া উচিত। কিন্তু এখনও কেন্দ্র সেটা হয়নি। মুড়িগঙ্গার উপর ব্রিজের সব প্রকল্প তৈরি হয়ে গিয়েছে বলে জানান মমতা। তিনি জানান, কয়েক বছর সময় লাগবে। তার মধ্যে হয়ে যাবে। কেন্দ্রীয় সরকারকে বলেছিলাম তারা করেনি- ক্ষুব্ধ মমতা। একই সঙ্গে তিনি জানান, ২০২৬-এর মধ্যে মথুরাপুরের ঘরে ঘরে পানীয় জল পৌঁছে যাবে।

ইন্ডিয়া জোট খুব সম্ভব এবার ক্ষমতায় আসছে আমরাই বাংলা থেকে তার নেতৃত্ব দেব ঝড় জল যাই হোক না কেন ভোটটা দিতে হবে।

Previous article“গণনায় কারচুপি করবে তৃণমূল”! নিশ্চিত হারের মুখে হাস্যকর অজুহাত খাড়া অর্জুনের
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম