বিরোধীদের অপপ্রচার-কুৎসা উড়িয়ে সন্দেশখালিতে ঐতিহাসিক মহামিছিল মহিলা তৃণমূলের

বিরোধীদের যাবতীয় অপপ্রচার ও কুৎসা উড়িয়ে ঐতিহাসিক পদযাত্রা সন্দেশখালিতে। সন্দেশখালিতে ধর্ষণের ভুয়ো অভিযোগ তুলে ভোটের বাজারে ফায়দা তুলতে চেয়েছিল বিজেপি। প্রথমে বিজেপির মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের ভাইরাল ভিডিওর পর একের পর এক ভিডিও ও অডিও ক্লিপ সামনে আসে। আর তাতেই বিজেপির সাজানো চিত্রনাট্যের পর্দাফাঁস হয়ে যায়। শুক্রবার সন্দেশখালির কয়েক হাজার মহিলা রাস্তায় নেমে বিজেপির সেই চক্রান্তকে দুরমুশ করে দিলেন।

বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী হাজি শেখ নুরুল ইসলামের সমর্থনে ও বিরোধীদের কুৎসার প্রতিবাদ জানাতে এদিন তৃণমূলের উদ্যোগে সন্দেশখালিতে এক মহামিছিলের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়দর্শিনী হাকিম, সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাতো, সিরিয়া পরভিন-সহ অন্যরা।

এদিন সন্দেশখালির প্রতিবাদীদের নিয়ে মিছিলে নেতৃত্ব দেন প্রিয়দর্শিনী হাকিম। সন্দেশখালির ১-এর বয়ারমারিতে বাসন্তী হাইওয়েতে তৃণমূল মহিলা কর্মী সমর্থকরা মিছিল করেন। সুসজ্জিত মিছিলে কয়েক হাজার মহিলা পা মেলান। তাঁরা বলছেন, ভাইরাল ভিডিও, অডিও থেকে সন্দেশখালির আসল ঘটনা বেরিয়ে পড়েছে। আমাদের আন্দোলন ছিল স্বতঃস্ফূর্ত। আন্দোলনে রাজনৈতিক রং লাগিয়ে নারীদের সম্মান ভুলুন্ঠিত করেছে বিজেপি। তাই আজ আমরা তৃণমূলের মিছিলে পা মিলিয়েছি। প্রিয়দর্শিনী হাকিম বলেন, সন্দেশখালিতে বিজেপি টাকার বিনিময়ে মিথ্যা কথা বলে মহিলাদের সম্মান নিয়ে খেলা করেছে। সমাজের মহিলাদের কাছে সন্দেশখালির মহিলাদের মাথা হেঁট করে দিয়েছে। হিন্দু মহিলাদের মুসলিম পুরুষরা ধর্ষণ করেছে বলে দাঙ্গা বাধাতে চেয়েছিল বিজেপি। এরই প্রতিবাদে মহিলারা এদিন গর্জে উঠেছেন। নেমে এসেছেন রাস্তায়। আর তাতেই বিজেপির সব চক্রান্ত আজ মাঠে মারা গেল।

আরও পড়ুন- একটি ছবিও নন্দলালের নয়, সব নকল! ছবি প্রদর্শনী নিয়ে বিতর্ক

 

Previous articleএকটি ছবিও নন্দলালের নয়, সব নকল! ছবি প্রদর্শনী নিয়ে বিতর্ক
Next articleকড়া নিরাপত্তায় শনিবার রাজ্যে ষষ্ঠ দফার নির্বাচন! তৎপর কমিশন, মোতায়েন ৯১৯ কোম্পানি বাহিনী