মেদিনীপুরে বিজেপি প্রার্থীকে ঢুকতে বাধা, অগ্নিমিত্রাকে ঘিরে প্রবল বিক্ষোভ

সকাল থেকেই শুরু হয়েছে রাজ্যের ৮টি আসনে ষষ্ঠ দফার ভোট গ্রহণ। এই পর্বে অন্যতম নজরকাড়া কেন্দ্র মেদিনীপুর। এবার এই আসনে বিজেপির আগ্নিমিত্রা পলের বিরুদ্ধে লড়াই তৃণমূলের জুন মালিয়ার। প্রকৃত অর্থেই নজরকাড়া কেন্দ্র মেদিনীপুর। তবে ভোটের শুরু থেকেই এই কেন্দ্রে বিক্ষিপ্ত কিছু অশান্তির খবর আসছে। যেখানেই যাচ্ছেন বিক্ষোভের মুখে পড়ছেন বিজেপি প্রার্থী।

মেদিনীপুর কেন্দ্রের বিজেপি প্রার্থীকে এলাকায় ঢুকতে না দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। প্রার্থীর গাড়িতে কমিশনের সার্টিফিকেট লাগানো না থাকার কারণ দেখিয়ে তাঁকে আটাকানো হয়। যদিও অগ্নিমিত্রা পল দাবি করেছেন, তিনি প্রার্থী এই পরিচয়ই যথেষ্ট। এখন আর গাড়িতে কমিশনের সার্টিফিকেট লাগাতে হয় না। সবটাই ডিজিটাল হয়ে গিয়েছে। অকারণে তাঁকে আটাকানো হচ্ছে বলে অভিযোগ করেছেন বিজেপি প্রার্থী। এদিকে বিজেপি প্রার্থী রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখাতে শুরু করলে গ্রামবাসীরা উল্টে বিক্ষোভ দেখায়। তারা অভিযোগ করেছেন বিজেপি প্রার্থীর কারণে ভোটাররা ভোট দিতে যেতে পারছেন না।

বিজেপি নেত্রীকে উদ্দেশ্যে করে “গো ব্যাক” এবং “জয় বাংলা” স্লোগান দিতে থাকেন গ্রামবাসীরা। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়েছে মেদিনীপুরে।

 

Previous articleগুন্ডামি করেছেন, ক্ষমা চাইতে হবে হিরণকে! গর্জে উঠলেন কেশপুরের মানুষ
Next articleভোটের সকালে মন্দিরে পুজো তৃণমূল প্রার্থী সুজাতার, “পাগল-ছাগল” কটাক্ষ সৌমিত্রকে