ভোটের মাঝে রাজ্যে উদ্ধার বিপুল পরিমাণ বেআইনি মদ, তদন্তে কমিশন-পুলিশ

ভোট ঘোষণার পর থেকে এখনও পর্যন্ত উদ্ধার বিপুল পরিমাণ বেআইনি মদ। যার আনুমানিক মূল্য ১০০ কোটি টাকারও বেশি। গত তিন মাসে গোটা রাজ্য থেকে বাজেয়াপ্ত হয়েছে প্রায় ১০৮ কোটি টাকার বেআইনি মদ, জানালো নির্বাচন কমিশন।

মার্চ মাসের মাঝামাঝি সময়ে ভোটের নির্ঘণ্ট ঘোষণা করা হয়েছিল। নির্বাচন কমিশন জানিয়েছে, ১ মার্চ থেকে বুধবার, ২৯ মে পর্যন্ত বাংলার নানা প্রান্ত থেকে উদ্ধার হওয়া বেআইনি মদের মূল্য ১০৮ কোটি ৩৬ লক্ষ টাকা। এর মধ্যে খিদিরপুর এলাকা থেকে মঙ্গলবার রাতে ২৪ লক্ষ টাকার মদ উদ্ধার করেছে কমিশন।

সূত্র মারফত জানা গিয়েছে, ওয়াটগঞ্জ এবং নিউ মার্কেট-পার্কস্ট্রিট রেঞ্জের শুল্ক দফতরের আধিকারিকেরা খিদিরপুরে যৌথ অভিযান চালান মঙ্গলবার রাতে। গোপন সূত্রে খবর পেয়ে খিদিরপুরের অরফানগঞ্জ মার্কেট এলাকায় গিয়েছিলেন তাঁরা। সেখানে একটি তালাবন্ধ ঘরের সন্ধান নিয়েই গিয়েছিলেন। স্থানীয়দের উপস্থিতিতে ঘরটির তালা ভাঙা হয়। ২৫৬.১৭৫ লিটার বিদেশি মদ উদ্ধার করা হয় ওই ঘর থেকে। ওই বিদেশি মদের আনুমানিক বাজারমূল্য ২৪ লক্ষ ৫৪ হাজার ৮৭৫ টাকা। জায়গাটি ওয়াটগঞ্জ থানা এলাকার অন্তর্গত। কোথা থেকে এই বিপুল পরিমাণ মদ এল, কারা তা তালাবন্ধ ঘরে লুকিয়ে রেখেছিলেন, তদন্তকারীরা তা খতিয়ে দেখছে। শুরু হয়েছে তদন্ত। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

আরও পড়ুন- নৃশংস! মা-স্ত্রী সহ ৮ জনকে কুপিয়ে খুন করে আত্মঘাতী যুবক

 

Previous articleনৃশংস! মা-স্ত্রী সহ ৮ জনকে কুপিয়ে খুন করে আত্মঘাতী যুবক
Next articleনির্মাণকাজ প্রায় শেষ, রথযাত্রার আগেই উদ্বোধন দিঘার জগন্নাথ মন্দিরের?