আইফোনের দাবিতে বৃহন্নলার পালিতা মেয়েকে খুনের চেষ্টা! গ্রেফতার স্বামী 

বিয়েতে পণ হিসেবে আইফোন আর দামি বাইক না মেলায় শ্বাসরোধ করে মহিলাকে মারার চেষ্টা স্বামীর। অভিযুক্তের নাম মনোজ শেখ (Manoj Sheikh)। সামাজিক অনুষ্ঠান করে ২১ মে বৃহন্নলা খুশি বিবির মেয়ে শাবানা খাতুনকে (Shabana Khatun) বিয়ে করেছিলেন তিনি। শাবানা বীরভূমের মুরারই থানার ডুমুরগ্রামের বাসিন্দা হলেও তাঁর মা তাঁকে মল্লারপুরে নিয়ে আসেন। বিয়ের পর থেকেই শুরু হয় টাকা, গাড়ির দাবিতে অত্যাচার। চাহিদা মতো জিনিস না মেলায় শাবানাকে মেরে ফেলার চেষ্টা করেন অভিযুক্ত মনোজ। মল্লারপুর থানার পুলিশ (Mallarpur Police Station) তাঁকে ধরতে পারলেও পলাতক তাঁর বাবা মুন্না শেখ ও শাশুড়ি লাল বিবি।

খুশি বিবি জানিয়েছেন, তিনি নিজে বৃহন্নলা তাই চেয়েছিলেন ধুমধাম করে সামাজিকভাবে মেয়েকে বিয়ে দিয়ে সুখী করতে। সম্বন্ধ করে ভিক্ষার জমানো সর্বস্ব টাকা দিয়ে মেয়ের বিয়ে দেওয়ার সপ্তাহ পর থেকে এটা ওটা চেয়ে জামাই, শ্বশুর-শাশুড়ি অত্যাচার শুরু করেন। চার লক্ষ নগদ ও পাঁচ ভরি সোনা, দামি মোটরবাইক দিয়ে বিয়েতে দেওয়ার পর খাট, টিভির দাবি করা হয়। মেয়ের সুখের কথা ভেবে তাও দেওয়া হয়। এরপরেও থামেনি অত্যাচার।মধ্যস্থতা করতে হয় স্থানীয় কেতুগ্রাম থানাকে। এরপর একটা আইফোন ও দামি তিনলাখ টাকার বাইক দাবি করেন মনোজ। তখন নিরুপায় হয়ে শাবানা মল্লারপুরে ফিরে আসেন।

শাবানা বলছেন, মায়ের কাছে চলে আসার দিন দুই পরে স্বামী শ্বশুর, শাশুড়ি মল্লারপুরে এসে আইফোনের দাবি করেন। বাড়িতে তাঁর মা না থাকার সুযোগে তিনজনে মিলে ফের মারধর শুরু করেন। আচমকা স্বামী ঘরে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে ফোন করতে চাইলে তাঁর চিৎকারে প্রতিবেশীরা এসে শাবানাকে উদ্ধার করেন। ইতিমধ্যেই মনোজের বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলা দায়ের করা হয়েছে।


 

Previous articleমমতা-১০৭, অভিষেক -৭২! লোকসভা ভোটে রেকর্ড প্রচার তৃণমূলের দুই শীর্ষ নেতৃত্বের
Next articleবড় মেয়েকে প্রকাশ্যে আনলেন সৃজিত, আঁতকে উঠল নেটপাড়া