ফের ভাইজান সলমনকে খুনের চক্রান্ত! ধৃত বিষ্ণৌই গ্যাংয়ের ৪ বন্দুকবাজ

এর আগে বাড়ির সামনে গুলি, হুমকির পরে ফের সলমন খানের (Salman Khan) খুনের চক্রান্ত ফাঁস। অভিযোগ, জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের শাগরেদরা পাক অস্ত্র পাচারকারীর কাছ থেকে AK 47 বন্দুক কিনে, সেই দিয়েই গুলি করে খুনে ছক কষেছিল। শনিবার, পানভেল পুলিশ (Police) গ্রেফতার করেছে বিষ্ণৌই গ্যাংয়ের চার বন্দুকবাজকে।পুলিশ সূত্রে খবর, গৌরব ভাটিয়া ওরফে নহভি, ধনঞ্জয় টাপসিং ওরফে অজয় কাশ্যপ, ওয়াপসি খান ওরফে চিকনা ও রিজওয়ান খান ওরফে জাভেদ খান- নাম চার বন্দুকবাজকে গ্রেফতার করে খুনের চক্রান্তের কথা জানা যায়। ধৃত চারজনের মোবাইল ফোন ঘেঁটে দেখেছে পুলিশ। যে খামারবাড়ির আশপাশে সলমনকে মারা পরিকল্পনা হয়, সেখানে আগে রেইকি করে অভিযুক্তরা। পুলিশের দাবি, জেরায় অজয় কাশ্যপ স্বীকার করেছে, পাকিস্তানের (Pakistan) ডোগা নামে এক অস্ত্র পাচারকারীর সঙ্গে যোগাযোগ করে, তার কাছ থেকে অত্যাধুনিক M16, AK47 ও AK92 রাইফেল কেনার বরাত দেওয়া হয়।

পানভেল থানার পুলিশ জানায়, একটি ভিডিও ফুটেজ তাদের কাছে এসেছে, যেখানে কাশ্যপ তার সঙ্গীকে বলছে, সলমন খানকে উচিত শিক্ষা দিতে হবে। কানাডার গোল্ডি ব্রারের কাছ থেকে অর্থ এবং অস্ত্র এসে পৌঁছলেই অ্যাকশন হবে।

আরও পড়ুন: শেষ পর্বে দমদম-বরাহনগর-উত্তর কলকাতায় উৎসবের আবহে ভোট চলছে

পুলিশের দাবি, তদন্তে তারা জানতে পেরেছে সল্লু মিঞাকে খুন করতে পারলেই লরেন্স বিষ্ণোই ও গোল্ডি ব্রার শ্যুটারদের বিরাট অঙ্কের অর্থ দেবে বলে টোপ দিয়েছিলেন। ১৪ এপ্রিল দুই বাইক আরোহী সলমনের (Salman Khan) মুম্বইয়ের বান্দ্রার বাড়ির বাইরে গুলি চালিয়েছিল। ভিকি গুপ্তা, সাগর পাল এবং পাঞ্জাব থেকে অনুজ থাপানকে পুলিশ গ্রেফতার করে পুলিশ। এদের মধ্যে ১ মে একজনের পুলিশ হেফাজতে মৃত্যু হয়। খুনের চক্রান্তের অভিযোগে লরেন্স বিষ্ণোই, আনমোল বিষ্ণোই, সম্পত নেহরা, গোল্ডি ব্রারসহ ১৭ জনের বিরুদ্ধে এফআইআর করেছে নভি মুম্বই পুলিশ।







Previous articleনির্বাচনের দিনেও রোগীর পরিজনদের ভরসা হসপিটাল ম্যান
Next articleফুটবলার প্রেমিকের সঙ্গে ‘সোহাগে-আদরে’ জন্মদিন পালন অভিনেত্রী গীতশ্রীর