অমিত মালব্যর ‘মৃত’ কর্মীই জীবিত! বাংলাকে বদনামের পর্দাফাঁস

আসল সত্য কেউ পরখ করে দেখেনি। রবিবার দেখা যায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি কর্মী ছোটন সরদার

যে কোনওভাবে বাংলাকে গোটা দেশের কাছে ছোট করার যে পণ বিজেপি লোকসভা নির্বাচনের আগে থেকে নিয়েছে, সপ্তম দফার নির্বাচনেও তার ব্যতিক্রম হয়নি। সপ্তম দফার নির্বাচনে যে বিজেপি কর্মী মৃত বলে ঘটা করে প্রকাশ করেছেন বিজেপি আইটি সেল প্রধান অমিত মালব্য, তিনি যে হাসপাতালে চিকিৎসাধীন তা তারই নিজের বার্তা সহ প্রমাণ করে দিল তৃণমূল। গোটা দেশে একটি মাত্র রাজনৈতিক খুনের ঘটনা বাংলায় ঘটেছে, বলে মালব্য যে আদতে বদনাম করতে চেয়েছিলেন বাংলাকে, তা আবারও প্রমাণিত হল এই ঘটনায়।

শনিবার লোকসভা নির্বাচনের শেষ দফায় বারবার আইন শৃঙ্খলা রক্ষা করতে যাওয়া পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় সন্দেশখালির বিজেপি কর্মীরা। কখনও অভিযুক্তকে গ্রেফতার করতে গেলে বাধা দেওয়া, কখনও পুলিশের উপর পাথর ছোঁড়া, আর শেষমেশ বাসন্তী হাইওয়ে আটকে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ, কিছুই বাকি রাখেনি সন্দেশখালির বিজেপি কর্মীরা। ঘটনায় বেশ কিছু বিজেপি ও তৃণমূল কর্মী, এমনকি সাধারণ মহিলাও আহত হন। এরপরই অমিত মালব্য মাঠে নামেন। এই সংঘর্ষের ঘটনাকে তুলে ধরে গোপিনাথ সরদার ওরফে ছোটন সরদারের মৃত্যুর খবর রটিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়।

কিছু মিডিয়া সেই সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে বড় বড় করে খবর করে বাংলাকে বদনাম করতেও সময় নেয়নি। কিন্তু আসল সত্য কেউ পরখ করে দেখেনি। রবিবার দেখা যায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি কর্মী ছোটন সরদার। তিনি নিজেই জানান তিনি হাসপাতালে চিকিৎসাধীন, এখন অনেকটা সুস্থ বোধও করছেন। তৃণমূলের রাজ্যসভার সাংসদ সাকেত গোখলে পাল্টা সোশ্যাল মিডিয়া পোস্টে দাবি করেন, “বাংলায় আসন্ন পরাজয়ের ভয়ে বিজেপি মরিয়া হয়ে উঠেছে। ভুল খবর ছড়ানোর এটা একটা সম্পূর্ণ নতুন ও অত্যন্ত নিম্নমানের ধাপ।”

Previous articleসাতপাকে বাঁধা পড়লেন কেকেআর ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়র
Next articleউড়ানে বোমাতঙ্ক! মুম্বইয়ে জরুরি অবতরণ ভিস্তারার বিমানের, আতঙ্কিত যাত্রীরা