Breakfast Sports: ব্রেক্ফাস্ট স্পোর্টস

১) জার্মানি, স্পেনের মতো জয় দিয়ে ইউরো কাপ শুরু করল ট্রফির দাবিদার ইংল্যান্ডও। রবিবার জুড বেলিংহ্যামের একমাত্র গোলে সার্বিয়াকে ১-০ হারাল তারা।

২) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুরন্ত জয় পেল ভারতীয় দল। এদিন তারা দক্ষিণ আফ্রিকাকে হারালো ১৪৩ রানে । ম্যাচে এদিন ব্যাট হাতে দাপট দেখান স্মৃতি মান্ধনা। ১১৭ রান করেন তিনি। ৪ উইকেট নেন আশা শোভানা। এই জয়ের ফলে তিন ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গেল হরমনপ্রীত কৌরের দল।

৩) আগামি ২১ জুন থেকে শুরু হতে চলেছে কোপা আমেরিকা। প্রথম ম্যাচে নামছে আর্জেন্তিনা। তাদের প্রতিপক্ষ কানাডা। আর সেই ম্যাচে নামার আগে দল ঘোষণা করল আর্জেন্তিনা। দলে জায়গা পেয়েছেন, ডি মারিয়া, নিকোলাস ওটামেন্ডিরা। দলকে নেতৃত্ব দেবেন লিওনেল মেসি।

৪) টি-২০ বিশ্বকাপের পরই ভারতীয় দলের কোচের পদ থেকে সরে দাঁড়াতে চলেছেন রাহুল দ্রাবিড়। আর সূত্রের খবর রোহিত শর্মা-বিরাট কোহলিদের কোচের হটসিটে বসতে চলেছেন গৌতম গম্ভীর। আর তার ঘোষণা নাকি খুব তাড়াতাড়ি করতে চলেছে বিসিসিআই।

৫) হাতে আর মাত্র কয়েকদিন, তারপই শুরু কোপা আমেরিকা কাপ। ২৫ জুন এই টুর্নামেন্টের অভিযান শুরু করতে পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল। প্রথম ম্যাচে তাদের সামনে কোস্টারিকা। তবে তার আগে দল নিয়ে বিস্ফোরক মন্তব্য প্রাক্তন বিশ্বকাপজয়ী ফুটবলার রোনাল্ডিনহো। কোপায় ব্রাজিলের দল নির্বাচন নিয়ে বেজায় চটেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগ্রে দিয়েছেন রোনাল্ডিনহো।

আরও পড়ুন- Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

Previous articleক্রমশই খারাপ হচ্ছে পরিস্থিতি! শুরু উত্তর সিকিমে আটক পর্যটকদের উদ্ধারকাজ 
Next articleসার্বিয়াকে ১-০ গোলে হারিয়ে জয় দিয়ে ইউরোর অভিযান শুরু ইংল্যান্ডের