ডিএ আন্দোলনের নামে স্কুল কামাই, ভাস্কর ঘোষের বিরুদ্ধে বিক্ষোভ অভিভাবকদের

বকেয়া ডিএ-এর দাবিতে দীর্ঘদিন ধরে রাজ্য সরকারি কর্মচারীদের একাংশকে নিয়ে মাতব্বরি করছেন। নিজেকে স্বঘোষিত ডিএ আন্দোলনের মুখ বলেও দাবি করেন। যৌথ সংগ্রামী মঞ্চের আহ্বায়ক ভাস্কর ঘোষের (Bhaskar Ghosh) বিরুদ্ধেই এবার তুমুল বিক্ষোভ। অভিযোগ, নিয়মিত বিদ্যালয়ে আসেন না। ক্লাস করান না। স্কুলে তাঁর বিষয়ের সিলেবাসও শেষ হয় না। সমস্যায় পড়তে হচ্ছে পড়ুয়াদের। নিজের ক্ষুদ্র স্বার্থে পড়ুয়াদের ভবিষ্যত বিসর্জন দিচ্ছেন তিনি। এমনই অভিযোগ তুলে ভাস্কর ঘোষের বিরুদ্ধেই স্কুলে বিক্ষোভ দেখালেন তাঁর অভিভাবকরা।

দুর্গাপুর ফরিদপুর ব্লকের ধবনি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন ধরে শিক্ষকতা করছেন ভাস্কর ঘোষ । যিনি সংগ্রামী যৌথ মঞ্চের আন্দোলনের অন্যতম মুখ। বিক্ষোভের সময় ভাস্কর ঘোষ স্কুলেই ছিলেন। তখনই আচমকা ‘ক্লাস না করে বেতন তোলা মানছি না মানবো না’ প্ল্যাকার্ড হাতে নিয়ে হাজির হন কয়েকশো অভিভাবক। স্কুলের দুই শিক্ষিকার সঙ্গে বচসায় জড়িয়ে যান অভিভাবকরা। সেসময় ভাস্কর ঘোষ (Bhaskar Ghosh) বিদ্যালয়ের ভেতরেই ছিলেন। এই বিদ্যালয়ে প্রথম থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত চারটি শ্রেণি রয়েছে, কিন্তু শিক্ষক শিক্ষিকার সংখ্যা ৩।

 

বিক্ষোভকারী এক অভিভাবকের অভিযোগ, নিয়মিত স্কুলে আসেন না ভাস্কর ঘোষ। পঠন-পাঠন থেকেও বঞ্চিত হচ্ছে পড়ুয়ারা। তাঁদের দাবি, নিয়মিত স্কুলে আসতে হবে ভাস্কর ঘোষকে। পড়াশোনাও ঠিক মতো করাতে হবে।

আরও পড়ুন: এখনই কার্যকর করবেন না ৩ ফৌজদারি আইন: প্রধানমন্ত্রীকে চিঠি বাংলার মুখ্যমন্ত্রীর

 

Previous articleখাদে পড়ে গুঁড়িয়ে গেল বাস, সিমলায় মর্মান্তিক মৃত্যু ৪ জনের
Next articleপ্রেমের টানে ব্রাজিল থেকে নবদ্বীপে রোনালডিনহোর দেশের তরুণী!