বাংলাদেশকে হারিয়ে টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, ছিটকে গেল অস্ট্রেলিয়া

ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে ১১৫ রান করে আফগানিস্তান।

টি-২০ বিশ্বকাপের সেমিফানালে আফগানিস্তান। এদিন সুপার আটের টানটান ম্যাচে বাংলাদেশকে হারালো ৮ রানে। আফগানদের এই জয়ের ফলে টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেল অস্ট্রেলিয়া। এই গ্রুপ থেকে সেমিতে যাওয়ার সুযোগ ছিল আফগানিস্তান-বাংলাদেশ-অস্ট্রেলিয়ার কাছে। তিন দলের কাছেই সুযোগ ছিল টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার। তবে শেষ হাসি হাসেন রশিদ খানরা। এদিন বাংলাদেশকে ৮ রানে হারিয়ে সেমিফাইনালে পৌঁছে যায় আফগানিস্তান।যার ফলে ছিটকে যায় অস্ট্রেলিয়া । এদিন আফগানদের হয়ে বল হাতে দাপট দেখান নবীন-উল-হক এবং অধিনায়ক রশিদ খান। ৪টে করে উইকেট নেন তাঁরা। সেমিফাইনালে আফগানদের সামনে দক্ষিণ আফ্রিকা।

ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে ১১৫ রান করে আফগানিস্তান। কিন্তু সেই রানটাও করতে পারলেন না শাকিব আল হাসান -লিটন দাসরা। বৃষ্টির কারণে বারবার বন্ধ হয়ে যায় ম্যাচ, বাংলাদেশকে সেমিফাইনালে উঠতে জয়ের জন্য ১৯ ওভারে ১১৪ রান প্রয়োজন ছিল। কিন্তু শেষ পর্যন্ত ৮ রানে হারে বাংলাদেশ।

গতকাল অস্ট্রেলিয়াকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে ভারতীয় দল। ২৭ জুন সেমিফাইনালে ভারতের সামনে ইংল্যান্ড। ওই একই দিনে সকালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামছে আফগানরা।

আরও পড়ুন- শেষ মুহূর্তের গোলে প্রি-কোয়ার্টারে ইতালি, ক্রোয়েশিয়ার সঙ্গে করল ১-১ গোলে ড্র

Previous articleআজ সংসদে স্পিকার পদের মনোনয়ন, শপথ নেবেন বাংলার ৪০ সাংসদ 
Next articleহাওড়াগামী দুন এক্সপ্রেসে দুষ্কৃতী তাণ্ডব! প্রশ্নের মুখে যাত্রী সুরক্ষা