প্রকাশ্য রাস্তায় নগ্ন অবস্থায় হাঁটছেন মহিলা! ভাইরাল ভিডিয়োতে মুখ পুড়ল যোগী সরকারের

প্রশ্নের মুখে নারী নিরাপত্তা (Women Safety)! ফের খবরের শিরোনামে যোগীরাজ্য উত্তর প্রদেশ (Uttar Pradesh)। ডবল ইঞ্জিন একাধিক রাজ্যে নারী নিরাপত্তা নিয়ে ইতিমধ্যে উঠতে শুরু করেছে বিস্তর প্রশ্ন। আর সেই তালিকায় সবার আগেই নাম উঠে আসে উত্তর প্রদেশের (Uttar Pradesh)। এবারও সেই ভয়াবহ ছবি সামনে এসেছে। দিনেদুপুরে যোগীরাজ্যে নগ্ন হয়ে হেঁটে চলেছেন এক মহিলা। তাঁর গায়ে একটি সুতো পর্যন্ত দেখা যায়নি বলে খবর। পুরো ঘটনাটির ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই ছবি দেখে রীতিমতো আঁতকে উঠছে দেশবাসী। ভিডিও ভাইরাল হতে বিরোধীদের আক্রমণের মুখে পড়তে হয়েছে যোগী সরকারকে। বিরোধীদের অভিযোগ, এটাই মোদির ‘আচ্ছে দিনের’ আসল নমুনা। মুখে নারী নিরাপত্তার বুলি আওড়ালেও যোগীরাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন বিরোধীরা।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, উত্তর প্রদেশের গাজিয়াবাদের মোহন নগর চৌরাহায় একটি ব্যস্ত রাস্তায় দিনেদুপুরে কোনওরকম পোশাক ছাড়াই ঘোরাফেরা করছেন। কিন্তু তাঁকে দেখেও কেউ এগিয়ে আসা তো দূর, তাঁকে ওই অবস্থায় দেখে কেউ আপত্তি প্রকাশ করে না বলে অভিযোগ। এমনকি ওই মহিলার গায়ে একফালি কাপড়ও কেউ তুলে দেয় না বলে অভিযোগ। ৯ সেকেন্ডের ওই ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই মহিলা যানবাহন এবং পথচারীদের মধ্য দিয়েই হেঁটে চলেছেন, আর সেদিকে দেখেও যেন কারও নজর নেই। ওই মহিলার পাশ দিয়ে হেঁটে গেলেও কেউ বিষয়টিকে গুরুত্বই দেননি বলে অভিযোগ।

 

সূত্রের খবর, ভিডিয়োটি তোলা হয়েছিল ২৫ জুন। তবে এখনও পর্যন্ত ওই মহিলার নাম ও পরিচয় এখনও জানা যায়নি। কিন্তু কেন ওই মহিলা প্রকাশ্য রাস্তায় নগ্ন অবস্থায় ঘুরে বেড়াচ্ছেন তা এখনও স্পষ্ট নয়। তবে ঘটনার দু’দিন পর ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নড়েচড়ে বসে যোগী প্রশাসন। কিন্তু যোগীরাজ্যের এমন ভয়াবহ ভিডিও সামনে আসতেই যোগীরাজ্যের সমালোচনায় সরব নেটিজেনরা। পাশাপাশি গাজিয়াবাদ পুলিশের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এমন অপদার্থতার ছবি সামনে আসতেই মুখ পুড়েছে যোগী প্রশাসনের। আর দেশজুড়ে সমালোচনার ঝড় উঠতেই বিষয়টি তদন্ত করে যত শীঘ্র সম্ভব মহিলাকে খুজে বের করার চেষ্টা করেছে গাজিয়াবাদ পুলিশ।

Previous articleরাজ্যের ছোট শিল্পে ঋণের টার্গেট ১ লক্ষ ৫৩ হাজার কোটি টাকা
Next articleতিন উইকেট নিয়ে ম্যাচের সেরা হয়ে কী বললেন অক্ষর প্যাটেল?