সুপ্তির প্রচারে মানিকতলায় বৃষ্টি মাথায় অরূপ-অতীন-কুণালদের ব়্যালি, উপচে পড়া ভিড়ে নজর কাড়ল ট্যাবলো

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর মানুষের ভরসা আছে। তার উন্নয়নের ওপর বাংলার মানুষ আস্থা রাখে

মানিকতলা বিধানসভার উপ নির্বাচনে তৃণমূল প্রার্থী সুপ্তি পাণ্ডের সমর্থনে মঙ্গলবার এক বর্ণাঢ্য পদযাত্রায় অংশ নিলেন তৃণমূল নেতৃত্ব। মানিকতলা থেকে দেশবন্ধু পার্ক পর্যন্ত এই পদযাত্রায় অংশ নেন তৃমমূল নেতা কুণাল ঘোষ,মন্ত্রী অরূপ বিশ্বাস, প্রার্থী সুপ্তি পাণ্ডে, কাউন্সিলর অয়ন চক্রবর্তী, ডেপুটি মেয়র অতীন ঘোষ, স্বর্ণকমল সাহা, সন্দীপন সাহা, ছাত্র নেতা সুদীপ রাহা, যুবনেতা শক্তি প্রতাপ সিং, কৈলাস মিশ্র, বৈশ্বানর চট্টোপাধ্যায় সহ অন্যানরা।

নজরকাড়া ট্যাবলো সহ এই পদযাত্রাকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উৎসাহ ছিল তুঙ্গে। বৃষ্টি উপেক্ষা করে প্রার্থীর সমর্থনে সবাই পা মেলান। ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি, আসন্ন উপ নির্বাচনে তৃণমূলকে ফের জয়ী করার আহ্বান জানান প্রার্থী।

মন্ত্রী অরূপ বিশ্বাস বলেন, কাজের কোনও শেষ হয় না। প্রয়াত সাধন পাণ্ডের অসমাপ্ত কাজ শেষ করবেন সুপ্তি পাণ্ডে। তিনি বলেন, বিজেপির পয়সা আছে কিন্তু লোকবল নেই। হোর্ডিং লাগিয়েই ওদের দায়িত্ব শেষ।নাম না করে তিনি বলেন, বিজেপি প্রার্থী এর আগেও হেরেছেন এবারও হারবেন। ধর্মের ভিত্তিতে নয় কর্মের ভিত্তিতে ভোট হোক। বাংলার মানুষ প্রমাণ করেছে সাম্প্রদায়িক বিজেপিকে তারা চায় না। মানিকতলা উপ নির্বাচনেও তার ব্যতিক্রম হবে না। কারণ, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর মানুষের ভরসা আছে। তার উন্নয়নের ওপর বাংলার মানুষ আস্থা রাখে।

তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, বিজেপির ধর্ম নিয়ে রাজনীতি বাংলার মানুষের চেনা হয়ে গিয়েছে। আজ যেভাবে পদযাত্রায় সবাই একজোট হয়ে পা মিলিয়েছেন, ঠিক এভাবেই ভোট বাক্সে তৃণমূলকে জয়ী করতে হবে। এদিনের পদযাত্রায় রাস্তার দুপাশে শুভেচ্ছা বিনিময়ের জন্য হাজির ছিলেন ভোটাররাও। ডেপুটি মেয়র অতীন ঘোষ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ধারা বজায় রাখতে এবারও তৃণমূল প্রার্থী জয়ী হবেন।

 

Previous articleজেলে বসেই সাংসদ, এবার ইঞ্জিনিয়ার রশিদের জন্য সুখবর দিল আদালত
Next articleসুনকের দেশে বাংলায় ছাপা হল ভোটের নিয়মাবলী!