ক্রিকেট খেলা নিয়ে বিবাদ, গুজরাটে গণপিটুনিতে খুন যুবক

ময়নাতদন্তে জানা যায়, শুধুমাত্র গণপিটুনি নয়, পিঠের দিকে একটি ছুরির আঘাতও ছিল। কিডনিতে আঘাতের কারণে মৃত্যু হয় দু মাস আগে বিয়ে হওয়া সলমনের

গণপিটুনির ঘটনায় দুজনকে গ্রেফতার করল গুজরাটের পুলিশ। ক্রিকেট খেলা নিয়ে বিবাদের জেরে এক যুবককে পিটিয়ে খুনের ঘটনা ঘটে ২২ জুন। সেই ঘটনায় আহত হয় আরও দুই যুবক। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে আনন্দ গ্রামীণ থানার পুলিশ। খোদ মোদির রাজ্যে গণপিটুনির পরেও নীরব বিজেপি প্রশাসন। যে বিজেপিকে বাংলায় সোচ্চার হতে দেখা যায় পান থেকে চুন খসলে, সেই বিজেপিই গুজরাটের ঘটনায় নীরব।

আনন্দের চিখোদ্রা গ্রামে একটি ক্রিকেট খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে বিবাদ শুরু হয়। সেই বিবাদে একদল লোক চড়াও হয় এক যুবকের উপর। তাঁকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে সলমন ভোহরা নামে এক যুবক। মত্ত যুবকদের মারে সেখানেই প্রায় আধমরা হয়ে যান।

স্থানীয়রা তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে থেকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তাঁর মৃত্যু হয়। পরে ময়নাতদন্তে জানা যায়, শুধুমাত্র গণপিটুনি নয়, পিঠের দিকে একটি ছুরির আঘাতও ছিল। কিডনিতে আঘাতের কারণে মৃত্যু হয় দু মাস আগে বিয়ে হওয়া সলমনের।

Previous articleলিগের প্রথম ম্যাচেই ধাক্কা খেল মোহনবাগান
Next articleশান্তিনিকেতনে যানজট রুখতে সরকারি পদক্ষেপে খুশি নোবেলজয়ী অর্থনীতিবিদ অমর্ত‍্য