চিকিৎসক অনির্বাণ দত্তের রহস্যমৃত্যুতে দায়ের FIR, শ্বশুরবাড়ির লোকেদের জিজ্ঞাসাবাদ পুলিশের 

গায়ক চিকিৎসক অনির্বাণ দত্তের (Anirban Dutta) মৃত্যুর রহস্যের তদন্তে নয়া মোড়। এবার এফআইআর দায়ের করে শ্বশুর শাশুড়িসহ অন্যান্যদের জিজ্ঞাসাবাদ শুরু করল বহরমপুর থানার পুলিশ (Berhampore police)। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ছিলেন অনির্বাণ। গত ২৫ জুন তাঁর মৃত্যু হয়। কিন্তু চিকিৎসকের প্রাক্তন স্ত্রী এই ঘটনায় সন্দেহ প্রকাশ করে থানায় অভিযোগ দায়ের করেন। সেই লিখিত অভিযোগের ভিত্তিতে এবার এফআইআর দায়ের করে তদন্ত শুরু করল পুলিশ।

বহরমপুর ইন্দ্রপ্রস্থ এলাকায় ডাক্তার অনির্বাণ দত্তের বর্তমান শ্বশুর বাড়ি থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। সেই রাত্রে খাওয়া দাওয়া ছেড়ে ঘুমোতে যাওয়ার সময় শারীরিক অসুস্থতা অনুভব করেন চিকিৎসক। সকালে মৃত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। এরপর স্থানীয় এক হোমিওপ্যাথিক ডাক্তারের কাছ থেকে ডেথ সার্টিফিকেট লিখিয়ে তড়িঘড়ি খাগড়াঘাট শ্মশানে শেষকৃত্য করে দেওয়ায় সন্দেহ বাড়ে। প্রশ্ন উঠেছে কেন চিকিৎসকের দেহ ময়নাতদন্ত করা হল না? ২৭ শে জুন তারিখ বহরমপুর থানায় লিখিত অভিযোগ জমা দেন প্রয়াত অনির্বান দত্তের প্রাক্তন স্ত্রী শর্মী চ্যাটার্জি। তাঁর অভিযোগ প্রয়াত চিকিৎসকের ছেলেকে কোন রকম পারলৌকিক ক্রিয়া ও শেষকৃত্যের সুযোগটুকু পর্যন্ত করতে দেওয়া হয়নি। এরপর ৩রা জুলাই নতুন করে আবার অভিযোগ দায়ের করেন তিনি। এবারের অভিযোগে সরাসরি প্রশ্ন তোলা হয়েছে, তরুণ চিকিৎসকের মৃত্যু রহস্য নিয়ে। পাশাপাশি শনিবার বহরমপুরের জেলা পুলিশ সুপারের কাছে মৃত্যু রহস্য নিতে ডেপুটেশনও জমা করে ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরামের ১০ সদস্যের এক প্রতিনিধি দল। তারা প্রশ্ন তোলেন কেন হয় নি ডাক্তার অনির্বাণ দত্তের ময়না তদন্ত?

এদিন প্রাক্তন স্ত্রীর লিখিত অভিযোগে নতুন মোড় নিল চিকিৎসকের মৃত্যুর ঘটনায়। পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে চিকিৎসকের স্ত্রী শ্বশুর ও শাশুড়ি। ১১ জনের নামে দায়ের করা হয়েছে এফআইআর। বৃহস্পতিবার বহরমপুর থানার পুলিশ তাঁদের জিজ্ঞাসাবাদ করে। চিকিৎসকের স্ত্রী, শ্বশুর, শাশুড়ি প্রতিবেশী ও হোমিওপ্যাথি সার্টিফিকেট দেওয়া চিকিৎসক সহ মোট ১১ জনের নামে এফআইআর দায়ের করা হয়েছে। খুন, খুনের ষড়যন্ত্র ও প্রমান লোপাটের ধারায় তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।

 

 

Previous articleবিএসএস-এর সঙ্গে ড্র করল DHFC
Next articleওয়াংখেড়েতে ট্রফি হাতে আবেগে ভাসলেন বিরাট-রোহিতরা , কী বললেন তাঁরা