মিলল না রেহাই! অবশেষে পুলিশের জালে আড়িয়াদহকাণ্ডের মূল অভিযুক্ত জয়ন্ত

গা ঢাকা দিয়েও মিলল না স্বস্তি! শেষমেশ রাজ্য পুলিশের প্রচেষ্টায় গ্রেফতার আড়িয়াদহকাণ্ডের (Ariadaha) মূল অভিযুক্ত জয়ন্ত সিং (Jayanta Singh)। ঘটনার পর চারদিন ধরে পলাতক ছিলেন জয়ন্ত। বৃহস্পতিবার সকালে তিনি বেলঘরিয়া (Belgharia) থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ইতিমধ্যে থানায় নিয়ে গিয়ে পুলিশ তাঁকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করছেন বলে খবর। পুলিশ সূত্রে খবর, এদিন এক পরিচিতের সঙ্গে দেখা করতে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের কাছে দেখা করতে আসেন জয়ন্ত। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে এদিন ডানলপ ISI-এর কাছ থেকে তাঁকে গ্রেফতার করে। এদিন গ্রেফতারের পর সাগর দত্ত মেডিক্যাল কলেজে জয়ন্তর শারিরীক পরীক্ষা করা হয়। ইতিমধ্যে ঘটনায় জয়ন্ত-সহ মোট ৯ জনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

গত সোমবার বেলঘরিয়ার আড়িয়াদহের বাসিন্দা এক প্রৌঢ়া ও তাঁর ছেলেকে রাস্তায় ফেলে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে। জানা যায়, কলেজ পড়ুয়া সায়নদীপ পাঁজার সঙ্গে কিছু একটা বিষয় নিয়ে পাড়ারই ছেলেদের বচসা হয়। সাময়িকভাবে বিষয়টা মিটেও যায়। সোমবার সন্ধ্যায় বাড়ির সামনেই বসেছিলেন সায়নদীপ। অভিযোগ, তখন ৮-১০ জন যুবক তাঁর ওপর হামলা চালায়। ছেলেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর মাও। মারের চোটে সায়নদীপের দাঁত ভেঙে যায়। ঘটনার সিসিটিভি ফুটেজ হাতে পায় পুলিশ। মূল অভিযুক্তের তালিকায় উঠে আসে জয়ন্ত সিংয়ের নাম।

তারপর থেকেই ফেরার ছিলেন জয়ন্ত। অবশেষে বৃহস্পতিবার সকালে জয়ন্তকে গ্রেফতার করে বেলঘরিয়া থানার পুলিশ। আজই অভিযুক্তকে ব্যারাকপুরে আদালতে তোলা হবে বলে খবর।


Previous articleরোবটের আত্মহত্যা! দক্ষিণ কোরিয়ার ঘটনায় তাজ্জব বিশ্ব
Next articleসম্পর্কের টানাপোড়েন, লেক থানা এলাকায় গুলিকাণ্ডে সুইসাইড নোটে চাঞ্চল্যকর তথ্য