জয় নিশ্চিত, মানিকতলায় তৃণমূল প্রার্থী সুপ্তি পান্ডের প্রচারে আত্মবিশ্বাসী নুসরত-ঋতব্রত

আগামী ১০ জুলাই মানিকতায় (Maniktala) উপনির্বাচন (By-election)। প্রয়াত সাধন পাণ্ডের খাসতালুক হিসেবে পরিচিত এই কেন্দ্রে এবার তৃণমূল কংগ্রেস (TMC) প্রার্থী তাঁর স্ত্রী সুপ্তি পাণ্ডে (Supti Pandey)। নির্বাচনকে পাখির চোখ করে নিজের কেন্দ্রে লাগাতার প্রচার চালাচ্ছেন সাধন পত্নী। বৃহস্পতিবারও সকাল সকাল হুড খোলা জিপে প্রচার সারতে দেখা গেল তৃণমূল প্রার্থীকে। এদিন সুপ্তির সমর্থনে প্রচার সারলেন অভিনেত্রী তথা প্রাক্তন তৃণমূল সাংসদ নুসরত জাহান, আইএনটিটিইউসির রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, তৃণমূল কাউন্সিলর স্বপন সমাদ্দার-সহ বিশিষ্টরা। প্রার্থীর জয়ের বিষয়ে ১০০ শতাংশ আশাবাদী ঋতব্রত ও নুসরত। প্রচারে বসিরহাটের প্রাক্তন সাংসদ নুসরতকে দেখে উচ্ছ্বসিত কর্মী, সমর্থকরা‌।

এদিন বেঙ্গল কেমিক্যাল থেকে শুরু হয় রোড শো। সূত্রের খবর, এদিন মানিকতলা কেন্দ্রের একাধিক জায়গায় প্রচার সারবেন তৃণমূল প্রার্থী। প্রচারকে ঘিরে এলাকাবাসীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। কিন্তু এদিন বেলা বাড়লে বৃষ্টির সম্ভাবনা থাকলেও সেসব দিকে নজর না দিয়েই জোরকদমে প্রচার চালাচ্ছেন শ্রেয়া পান্ডের মা।

উল্লেখ্য, ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে প্রয়াত হন মানিকতলার বিধায়ক সাধন পাণ্ডে। কিন্তু তার আগেই গণনায় কারচুপি নিয়ে ২০২১ সালে দেশের শীর্ষ আদালতে মামলা দায়ের করেছিল বিজেপি। সেই মামলার কারণেই সাধনবাবু প্রয়াত হলেও এতদিন উপনির্বাচন হয়নি। সুপ্রিম কোর্টের নির্দেশে আগামী ১০ জুলাই উপনির্বাচন ঘোষণা করেছে কেন্দ্রীয় নির্বাচন কমিশন। সাধন পাণ্ডে প্রয়াত হওয়ার প্রায় ২৮ মাস পর মানিকতলা কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে।


Previous articleনিট কেলেঙ্কারি: আজ বামেদের ছাত্র ধর্মঘটকে সমর্থন শ্রমিক সংগঠনের
Next articleজয়ের মাসপূর্তিতেও ধর্নায় সায়ন্তিকারা! ইঙ্গিতপূর্ণ টুইট কুণালের, আইনি পথে স্পিকার?