চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট বাতিল করে ওয়াংখেড়েতে রোহিতের মা , ছেলেকে সামনে পেয়ে কপালে চুম্বন মায়ের

যেই ভিডিও ভাইরাল সেখানে দেখা যাচ্ছে, দীর্ঘদিন পর ছেলেক কাছে পেয়ে পূর্ণিমা শর্মা আর নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেননি।

ছেলে সদ্য বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন। টি-২০ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আইসিসির ট্রফির খরা কাটিয়ে টি-২০ বিশ্বকাপে ভারতকে চ্যাম্পিয়ন হয়েছে ছেলের হাত ধরেই। যার কথা বলা হচ্ছে তিনি আর অন্য কেউ নন, তিনি হলেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। গতকাল টি-২০ চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছে টিম ইন্ডিয়া। ভারতীয় দলকে সংবর্ধনা জানাতে নেমেছিল মুম্বইয়ের রাস্তায় জনসমুদ্র। টিম ইন্ডিয়াকে বিশেষ সম্মান দেদোয়া হয় ওয়াংখেড়ে স্টেডিয়ামে। আর ছেলের এই সাফল্যকে দেখতে কিছুতেই হাতছাড়া করতে চাননি টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার মা পূর্ণিমা শর্মা। চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট বাতিল করে চলে আসেন ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এরপর ছেলে রোহিতকে সামনে পেয়ে স্নেহে মাখেন তিনি। রোহিতের কপালে চুম্বন দেন তিনি। যেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

যেই ভিডিও ভাইরাল সেখানে দেখা যাচ্ছে, দীর্ঘদিন পর ছেলেক কাছে পেয়ে পূর্ণিমা শর্মা আর নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেননি। তিনি রোহিতকে কাছে পেয়েই জড়িয়ে ধরেন। চুমুতে ভরিয়ে দেন ছেলেকে। ছেলের সাফল্য নিয়ে রোহিতের মা বলেন, “ আমার শরীরটা একদম ভালো নেই, চিকিৎসকের কাছে যাওয়ার কথা ছিল। কিন্তু এই দিনটা মিস করতে চাইনি। রোহিত এতদিন এত কষ্ট করেছে, আজ তাই এই সাফল্য এই ভালোবাসা পাচ্ছে, যা দেখে আমি মুগ্ধ। রোহিত বিশ্বকাপ খেলতে যাওয়ার আগেই বলেছিল এবার টি-২০ খেলা ছেড়ে দেবে, আমি বলেছিলাম তাহলে বিশ্বকাপ জিতে ফিরতে। সেটা করে ফেলেছে ও। এত মানুষ, এরকম পরিবেশ আমি এর আগে কখনও দেখিনি, এমন দিন দেখার সুযোগ আসবে, তাও কখনও ভাবতে পারিনি। এই দিনটার জন্যই এতদিন এত কষ্ট করেছে, তাই আমিও আজকে এসেছি।“

এদিকে রোহিত বাড়ি ফিরতে তাঁকে বিশেষ সম্মান জানান তাঁর ছোটবেলার বন্ধুরা। যার মধ্যে ছিলেন তিলক ভার্মাও। রোহিত বাড়ি আসতেই তাঁকে স্যালুট করেন তিলক ভর্মা এবং বাকিরা। তারপর রোহিতের দিকে এগিয়ে যান। রোহিতকে কাঁধে তুলে নিয়ে উৎসব চলে। পুষ্পবৃষ্টি করানো হয়।

আরও পড়ুন- দলবদলে ফের চমক বাগানের, এবার মোহনবাগানে আলবার্তো রডরিগেজ


Previous articleসরকারি জমি দখলমুক্ত করতে পঞ্চায়েতের উদ্যোগে উখড়া বাজারের রাস্তা জরিপ শুরু
Next articleসাপ কামড়াতেই মানুষও সাপকে কামড়ালো! তারপর যা হল…