বিধানসভায় শুভেন্দুকে মিথ্যাবাদী-চিটিংবাজ বললেন তৃণমূল বিধায়ক! কিন্তু কেন?

বিধানসভার মধ্যে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikary) দিকে তেড়ে গেলেন বর্ধমান পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায়। বিরোধী দলনেতার দিকে আঙুল উঁচিয়ে যখন তেড়ে যান, তখন বর্ষীয়ান তৃণমূল নেতাকে খুব উত্তেজিত দেখিয়েছে। শুভেন্দুর সঙ্গে বেশ চেঁচিয়ে কথা বলতে দেখা যায় তাঁকে। শুভেন্দুও তৃণমুল বিধায়কের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এরপর শুভেন্দু বেরিয়ে যাওয়ার পরেও তপন চট্টোপাধ্যায় বেশ উত্তেজিত ছিলেন। শুভেন্দুক মিথ্যাবাদী, চিটিংবাজ বলতেও ছাড়েননি তৃণমূল বিধায়ক।

তপন চট্টোপাধ্যায়ের অভিযোগ, শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary) তাঁর বিধানসভা এলাকায় গিয়ে একটি সভা থেকে মিথ্যাচার, কুৎসা করেছেন। তৃণমূল বিধায়কের বাড়ি থেকে মাত্র ৫০০মিটারের মধ্যে এই সভা ছিল। যেখানে বিধায়কের বাড়ির সামনেও মাইক লাগানো হয়েছিল। সেই সভা থেকে তপন চট্টোপাধ্যায়ের মেয়েকে নিয়ে মিথ্যাচার করেছেন শুভেন্দু। শুভেন্দু অধিকারী বলেছেন, তৃণমুল বিধায়কের মেয়ে থার্ড ডিভিশনে পাস করে চাকরি পেয়েছে। তৃণমূল বিধায়কের দাবি, তাঁর মেয়ে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা ফার্স্ট ডিভিশন নিয়ে পাস করেছে। স্নাতক হয়েছে। মাষ্টার ডিগ্রি করেছে দুটি বিষয়ে। এরপর বিএড পাস করেছে। ফলে শুভেন্দুর প্রকাশ্য সভা থেকে এমন মন্তব্য তাঁর মেয়ের সম্মানহানি ঘটিয়েছে।

শুধু তাই নয়, কলকাতায় নাকি তপন চট্টোপাধ্যায় অসৎ উপায়ে দুটি ফ্ল্যাট কিনেছে বলে সভা থেকে মিথ্যাচার করেছেন শুভেন্দু অধিকারী। তৃণমূল বিধায়ক বলেন, তাঁর স্ত্রী নেই, ছেলে নেই, একমাত্র মেয়ে। ৬ বিঘা জমিতে রয়েছে, পুকুর, বাগান, জমি রয়েছে। তাঁর কলকাতায় কোনও ফ্ল্যাট নেই। বিরোধী দলনেতার মন্তব্যের জবাব চান তিনি। শুভেন্দুকে হুশিয়ারি দিয়ে তৃণমূল বিধায়ক বলেন, এবার যাক তাঁর এলাকায়। হাড়ে হাড়ে টের পাবে। মমতা বন্দ্যোপাধ্যায়কে একসময় মা বলতো, আর আজ সেই মা-কে অপমান করে।

অন্যদিকে, শুভেন্দু অধিকারী এই ঘটনাকে ইস্যু করে বিধানসভার ভিতরে তাঁর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন। তিনি বলেন, বিজেপি বিধায়করা কেন্দ্র থেকে নিরাপত্তা পান। তাঁদের বিধানসভার ভেতরে ঢুকতে দেওয়া হয় না। ফলে এরকম ঘটনা ঘটলে তিনি বিধানসভার মধ্যেও নিরাপদ বোধ করছেন না। এ বিষয়ে তিনি অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের কাছে নালিশ জানাবেন। যদিও তৃণমূল বিধায়ক তপন চট্টোপাধ্যায় শুভেন্দুর অভিযোগ মিথ্যে বলেই দাবি করেছেন।

আরও পড়ুন: জাতীয় কমিশনগুলিতে চেয়ারম্যান নেই! বিজেপির ভাঁওতা প্রতিশ্রুতির পর্দাফাঁস কীর্তির

 

Previous articleপ্যারিস অলিম্পিক শুরুর আগেই গণ ধ.র্ষণের ঘটনায় নি.রাপত্তা নিয়ে প্রশ্ন
Next articleআচমকাই বুকে অসহ্য যন্ত্রণা! ফের এসএসকেএমে জ্যোতিপ্রিয়, কেমন আছেন এখন?