গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে র.ক্তারক্তি! বি.পদ কাটেনি চিকিৎসাধীন ছাত্র-ছাত্রীর

এখনই বিপন্মুক্ত বলা যাবে না গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের (Gourbanga University) ছাত্রী অনুশ্রী চক্রবর্তী ও প্রাক্তন ছাত্র অলোক মন্ডলকে। মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্রিটিক্যাল ইউনিটে দুজনেই চিকিৎসাধীন। চিকিৎসকরা জানাচ্ছেন, অতিরিক্ত রক্তক্ষরণের জন্য গুরুতর জখম দুজনের অবস্থাই সঙ্কটজনক। মালদা মেডিক্যাল কলেজের ইএনটি চিকিৎসক গণেশ চন্দ্র গাইনের নেতৃত্বে ৭ জন চিকিৎসকের টিম তাঁদের চিকিৎসা করছেন। অস্ত্রোপ্রচার সফল হয়েছে। তবে দুজনেরই স্বরনালিতে গভীর ক্ষত হয়েছে। এখনও পর্যন্ত দুজন কথা বলতে পারছে না। সারাক্ষণ চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তাঁরা।

মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ছাত্রের শারীরিক পরিস্থিতি খুব খারাপ। ৩৬ ঘণ্টা না কাটলে কিছুই বলা যাচ্ছে না। এখনও তারা বিপন্মুক্ত সেটা জোর দিয়ে বলা যাচ্ছে না।

অন্যদিকে, এই ঘটনার পর থেকেই গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের (Gourbanga University) থমথমে পরিবেশ। পড়ুয়াদের মধ্যে যতেষ্ট আতঙ্ক তৈরি হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। সচিত্র পরিচয়পত্র ছাড়া কাউকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঢুকতে দেওয়া হচ্ছে না বলেই জানিয়েছেন গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার বিশ্বজিৎ দাস।

আরও পড়ুন: ছেলের সঙ্গে কোনও র‍্যাগিং হয়নি, দাবি যাদবপুরের ‘নির্যাতিত’ ছাত্রের বাবার!

 

Previous articleপ্রথম বার নদীতে অলিম্পিক্সের উদ্বোধন স্মরণীয় করতে চাইছে ফ্রান্স
Next articleবাংলাদেশকে ১০ উইকেটে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে ভারত