বেনজির নিরাপত্তা! আদালতের নির্দেশে পুলিশ হেফাজতের মেয়াদ বাড়ল গ্যাংস্টার সুবোধের

বিহারের (Bihar) গ্যাংস্টার সুবোধ সিংকে (Subodh Singh) নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে নারাজ রাজ্য পুলিশ। শনিবার সুবোধকে ব্যারাকপুর মহকুমা আদালতে (Barrackpore District Court) নিয়ে আসা ও নিয়ে যাওয়ার সময় বেনজির পুলিশি তৎপরতা চোখে পড়ে। এদিন সকালে বেলঘরিয়া থানা (Belgharia Police Station) থেকে গ্রিন করিডর (Green Corridor) করে সুবোধকে নিয়ে আসা হয় বলে খবর। তবে শুধু গ্রিন করিডর বললে ভুল হবে। সুবোধকে রীতিমতো মাথায় হেলমেট পরিয়ে আদালত চত্বরে এদিন প্রবেশ করানো হয়। পুলিশ সূত্রে খবর, কড়া নিরাপত্তায় এদিন নিয়ে আসা হয় বিহারের গ্যাংস্টারকে। যেহেতু সুবোধ দাগী অপরাধী, সেকারণেই কোনওরকম ঝুঁকি নিতে নারাজ প্রশাসন।

তবে এখানেই শেষ নয়, এদিন আদালতের আশেপাশের বাড়ি থেকে দূরবীন দিয়ে সুবোধের উপর চলে কড়া নজরদারি। যাতে কোনওরকমভাবেই সুবোধ কোনও ফাঁকফোঁকর খুঁজে না পায় সেকারণেই নিরাপত্তার চক্রব্যূহে রীতিমতো ঘিরে ফেলা হয় বিহারের গ্যাংস্টারকে। তবে আগে এভাবে কবে এক অপরাধীকে আদালতে হাজির করা হয়েছে তা মনে করতে পারছেন না কেউই। তবে এদিন সওয়াল জবাব শেষে বিহারের গ্যাংস্টারকে আরও ৬ দিন পুলিশ হেফাজতে থাকার নির্দেশ দিয়েছেন ব্যারাকপুর মহকুমা আদালতের বিচারক।

উল্লেখ্য, গত ১৫ জুন ব্যারাকপুরের ব্যবসায়ী অজয় মণ্ডলের গাড়িতে গুলি চালানোর ঘটনায় উঠে আসে সুবোধের নাম। এছাড়াও রাজ্যে একের পর এক অপরাধমূলক কাজকর্মের সঙ্গে জড়িয়েছে জেলবন্দি সুবোধের নাম। অভিযোগ, জেলে বসেই মাফিয়া রাজ চালায় বিহারের এই বাসিন্দা। পাশাপাশি ব্যারাকপুরের এক প্রসিদ্ধ বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনাতেও নাম উঠে আসে সুবোধের। তবে তার অপরাধের তালিকা এখানেই শেষ নয়, বাংলায় একাধিক খুন, গয়নার দোকানে ডাকাতি ও তোলাবাজির ঘটনায় জড়িত সে। সম্প্রতি তাকে ট্রানজিট রিমান্ডে রাজ্য নিয়ে আসে তদন্তকারী সংস্থা সিআইডি।

Previous articleনিয়ন্ত্রণ হারিয়ে সোজা খাদে গাড়ি! জম্মু ও কাশ্মীরে মৃত একই পরিবারের ৫ শিশু-সহ ৮
Next articleভোটে হেরে রাষ্ট্রপতিকে চিঠি! মোদির ব্লু আইড বয় অধীরের রিপোর্ট চাইল তৃণমূল