সম্পর্কে ‘বাধা’, হস্টেলে রুমমেটের প্রেমিকের হাতে খুন যুবতী

প্রতীকী ছবি

বেঙ্গালুরুর এক বেসরকারি হস্টেলে যুবতীকে গলা কেটে খুন! তদন্তে নেমে মধ্যপ্রদেশ থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত ওই তরুণীর নাম কৃতী কুমারী। তিনি বিহারের বাসিন্দা। কর্মসূত্রে থাকতেন বেঙ্গালুরুর কোরমঙ্গলা অঞ্চলে ভিআর আউটলেটের একটি আবাসনের ওই বেসরকারি হস্টেলে।

পুলিশ সূত্রে খবর, গত মঙ্গলবার রাতে ছুরি নিয়ে হস্টেলে ঢুকে পড়ে অভিযুক্ত। এরপর ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে কৃতীকে খুন করে সে। গোটা ঘটনাটি ধরা পড়েছে হস্টেলের সিসিটিভিতে। ফুটেজে দেখা গিয়েছে, হস্টেলে ঢুকে সোজা তিনতলায় কৃতীর ঘরের সামনে চলে যায় অভিযুক্ত। দরজায় ধাক্কায় দেয়। এরপর ওই তরুণী দরজা খুলতেই তাঁর ঝাঁপিয়ে পড়ে অভিযুক্ত। শেষে ঘর থেকে টেনে বের করে এলোপাথারি কোপ মারতে থাকে সে। প্রতিরোধ করার চেষ্টা করেছিলেন কৃতী, কিন্তু পারেননি। ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর।


এদিকে ঘটনার তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখেই অভিযুক্তকে শনাক্ত করে ফেলে পুলিশ। আজ, শনিবার গ্রেফতার করা হল তাকে। ধৃত যুবকের নাম অভিষেক। কৃতীর রুমমেটের প্রেমিক। কিন্তু দু’জনের সম্পর্ক ফাটল ধরেছিল। কৃতি তাঁর রুমমেটকে নাকি প্রায়ই তাঁদের সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরামর্শ দিতেন! প্রতিশোধ নিতেই এই খুন বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

আরও পড়ুন:নিয়ন্ত্রণ হারিয়ে সোজা খাদে গাড়ি! জম্মু ও কাশ্মীরে মৃত একই পরিবারের ৫ শিশু-সহ ৮

 

Previous articleভোটে হেরে রাষ্ট্রপতিকে চিঠি! মোদির ব্লু আইড বয় অধীরের রিপোর্ট চাইল তৃণমূল
Next articleঅলিম্পিক্সে শুটিংয়ের ফাইনালে ভারতের মানু ভাকের