অলিম্পিক্সে ব্রোঞ্জ পদক জয়ী স্বপ্নিলকে শুভেচ্ছা মোদি-মমতার

এই নিয়ে অলিম্পিক্সে তিনটি পদকই এল শুটিং থেকে।

২০২৪ প্যারিস অলিম্পিক্সে শুটিং-এ জয় জয়কার ভারতের। এদিন অলিম্পক্সে ফের পদক জয় ভারতের। ৫০ মিটার রাইফেল থ্রি পজিশনে ব্রোঞ্জ পদক জয় ভারতের স্বপ্নিল কুসালের। এই নিয়ে অলিম্পিক্সে তিনটি পদকই এল শুটিং থেকে। ৫০ মিটার রাইফেল থ্রি পজিশনে ব্রোঞ্জ পদক জয় করে ইতিহাস তৈরি করলেন স্বপ্নিল। এরপরই শুভেচ্ছায় ভাসতে শুরু করেন ভারতীয় শুটার। স্বপ্নিলকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় মোদি স্বপ্নিলকে শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করে লেখেন, “ প্যারিস অলিম্পিক্সে স্বপ্নিল কুসালের অসাধারণ পারফরম্যান্সে। অনেক অনেক শুভেচ্ছা ৫০ মিটার রাইফেল থ্রি পজিশনে ব্রোঞ্জ পদক জয়ের জন্য। অর এই পারফরম্যান্স বিশেষ , কারন এই ইভেন্টে এর আগে অলিম্পিক্সে কেউ পদক জয় করেনি। অসাধারণ কৃতিত্ব। ”

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, “ প্যারিস অলিম্পিক্সে ৫০ মিটার রাইফেল থ্রি পজিশনে ব্রোঞ্জ সহ ভারতকে তৃতীয় পদক জেতার জন্য স্বপ্নিল কুসালেকে আন্তরিক অভিনন্দন। এই পদক সত্যিই গর্বের। জা আগামিকে অনুপ্রাণিত করবে । তোমার এই অসাধারণ কৃতিত্বের জন্য গোটা দেশ গর্বিত। ”

এদিকে ব্রোঞ্জ পদক জয়ের পর আবেগে ভাসেন স্বপ্নিল। ভারতীয় শুটার জানালেন, ঠাণ্ডা মাথায় প্রতিটি শট মেরেছেন। তাতেই মিলেছে সাফল্য। চোখের সামনে শিষ্যের সাফল্য দেখে চোখের জল ধরে রাখতে পারেননি গগন নারাং।

আরও পড়ুন- ফের অলিম্পিক্সে পদক ভারতের, ৫০ মিটার রাইফেল থ্রি পজিশনে ব্রোঞ্জ পদক জয় ভারতের স্বপ্নিল কুসালের


Previous articleরেশন বন্টন মামলায় বারিক বিশ্বাসের দুবাই যোগের দাবি ইডির
Next articleলাগাতার বৃষ্টিতে ভয় ধরাচ্ছে হিমাচল-উত্তরাখণ্ড! কেদারনাথে বাড়ছে মৃতের সংখ্যা, হড়পা বানে ভাসল সিমলা