টানা বৃষ্টিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মাটির বাড়ির দেওয়াল! চাপা পড়ে মৃত্যু মহিলার

লাগাতার বৃষ্টির (Rain) জের! আর সেই বৃষ্টিতেই এবার বাড়ির দেওয়ালের তলায় চাপা পড়ে মৃত্যু হল এক মহিলার। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগণার জয়নগরে (Jaynagar)। মৃতার নাম শাহনারা জমাদার (৩২)। তবে শুধু শাহানারাই নন, দুর্ঘটনায় গুরুতর আহত এক শিশু-সহ মোট ৪ জন।

জয়নগরের বকুলতলা থানার অন্তর্গত বেলেদুর্গানগর পঞ্চায়েত এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় সূত্রে খবর, পূর্ব রঘুনাথপুর গ্রামে স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে একটি মাটির বাড়িতে বসবাস করতেন নূর জামাল জমাদার। রবিবার রাতে তিনি বাড়িতেই ছিলেন। রাতে খাওয়া-দাওয়া সেরে পরিবারের বাকি সদস্যদের সঙ্গে ঘুমিয়ে পড়েছিলেন তিনি। আচমকাই তাঁদের উপর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে দেওয়াল। তবে নূর সামান্য আহত হলেও, স্ত্রী শাহনারা দেওয়ালের নীচে চাপা পড়ে যান। দেওয়াল চাপা পড়ে গুরুতর আহত হয় ওই দম্পতির ৪ সন্তানও। সূত্রের খবর, নূর জামালের এক সন্তানের বয়স পাঁচ বছর। বাকি তিন সন্তানের মধ্যে এক জনের বয়স নয় ও অন্য দু’জনের বয়স পনেরো বছর।

তবে এদিন দুর্ঘটনা নজরে আসতেই স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। প্রথমে স্থানীয় নিমপীঠ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরে পরিস্থিতি অবনতি হওয়ায় স্ত্রী-সহ তিন জনকে স্থানান্তর করা হয় কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে। সেই সময় পথেই মৃত্যু হয় শাহনারার। তবে কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। গত কয়েক দিন লাগাতার বৃষ্টির কারণেই মাটির বাড়ির দেওয়াল ভেঙে পড়তে পারে বলে অনুমান এলাকাবাসীদের।

Previous articleToday’s market price আজকের বাজার দর
Next articleরাত ৯টায় বসল কলকাতা হাইকোর্ট, পানামাগামী জাহাজ আটকে দেওয়া হল বন্দরে! কিন্তু কেন?