তৃণমূল করার অপরাধ! নন্দীগ্রামে মহিলাকে বিবস্ত্র করে দৌড় করাল বিজেপি

মণিপুরে যা করেছে বিজেপি এবার একই কাণ্ড করল নন্দীগ্রামে। তৃণমূল করার অপরাধে মহিলাকে নগ্ন করে দৌড় করাল বিজেপি। আতঙ্কে দিশেহারা মহিলা ৩০০ মিটারেরও বেশি দৌড়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করলেন। তবুও পিছু ছাড়েনি বিজেপির হামলাকারীরা। নারকীয় এই ঘটনা ঘটেছে ১৫ অগাস্টের গভীর রাতে। এই ঘটনায় গ্রেফতার আপাতত ১।

জানা গিয়েছে স্বাধীনতা দিবসের রাতে গোকুলনগরে ওই মহিলার বাড়ির দরজা ভেঙে হামলা চালায় ২০-৩০ জনের বিজেপি গুন্ডাদের একটি দল। সেখানেই তাঁকে ধর্ষণের চেষ্টা হয়। সম্ভব না হওয়ায় তাঁকে তাড়া করে নিয়ে যাওয়া হয়। আতঙ্কে প্রাণভয়ে নগ্ন অবস্থায় দৌড়তে থাকেন ওই গৃহবধূ। কোনক্রমে প্রাণে বেঁচেছেন তিনি। তাঁর স্বামী এই মর্মে থানায় লিখিত অভিযোগ করেছেন শনিবার।

তৃণমূল করার অপরাধে দীর্ঘদিন ধরেই তাঁদের শাসানো হচ্ছিল বলে অভিযোগ। এর আগেও একাধিকবার ওই মহিলাকে বিজেপির গুন্ডারা উত্ত্যক্ত করেছে বলেও অভিযোগ। যদিও ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে বিজেপির বুথ সভাপতি। সব মিলিয়ে এখনও পর্যন্ত সাতজনের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন ওই মহিলার স্বামী। ঘটনার গুরুত্ব বুঝে জেলার পুলিশকর্তারা তদন্তে নেমেছেন। মুখ্যমন্ত্রীর নির্দেশে আগামিকাল নন্দীগ্রামে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল।

১৫ অগাস্টের রাতে মহিলাকে শুধু ধর্ষণের চেষ্টা করেই ক্ষান্ত থাকেনি বিজেপির গুন্ডারা। বাড়িতেও লুটপাট চালিয়েছে তারা। লুট করা হয়েছে টাকা-পয়সা এবং মোবাইল। এই ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছে গোটা পরিবার। এবার এই ঘটনার পর আরজি করের ঘটনায় রাজনীতি করতে পথে নামা বঙ্গ-বিজেপির ম্যানেজাররা কী বলবে? কেন গ্রেফতার করা হবে না ? এই প্রশ্নও উঠছে। নন্দীগ্রামে এর আগেও একাধিকবার হামলার ঘটনা ঘটেছে তৃণমূলের উপর। এবার একেবারে ধর্ষণের চেষ্টা এবং নগ্ন করে গৃহবধূকে দৌড় করানোর মতো ভয়ঙ্কর ঘটনা ঘটাল বিজেপির গুন্ডারা।

আরও পড়ুন- না জানিয়েই সিদ্ধান্ত! স্বাস্থ্য দফতরের বদলির নির্দেশিকা স্থগিত মুখ্যমন্ত্রীর

 

 

Previous articleনা জানিয়েই সিদ্ধান্ত! স্বাস্থ্য দফতরের বদলির নির্দেশিকা স্থগিত মুখ্যমন্ত্রীর
Next articleবাতিল ডার্বি, নক আউটে কোন অঙ্কে ইস্ট-মোহন, কোয়ার্টার ফাইনালে কোথায় নামবে দুই দল ?