ফের বিতর্কে বন্দে ভারত, ডালে মিলল আরশোলা!

তার অভিযোগ, প্যান্ট্রি কারে গিয়ে দেখেন ডাস্টবিনের ঠিক পাশেই খাবার তৈরি করা হচ্ছে এবং সেখানে প্রচুর আরশোলা চারদিকে ঘুরছে।

ফের বিতর্কে বন্দে ভারতের খাবার।মুম্বইয়ের এক ব্যবসায়ী বন্দে ভারত এক্সপ্রেসে তার পরিবারের সাথে শিরডি থেকে শহরে ফিরছিলেন। ট্রেনে খাবারের সঙ্গে যে ডাল দেওয়া হয় তাতে আরশোলা দেখে রীতিমত অবাক হয়ে যান তিনি। রিক্কি জেসওয়ানি নামে ওই ব্যবসায়ী জানান, তার বোন নিরামিষ খান এবং ডালের পাত্রে আরশোলা দেখতে পাওয়ার আগেই তার খাবার প্রায় শেষ হয়ে গিয়েছিল। এমনকী, ততক্ষণে তার ৮০ বছর বয়সী বাবা সহ পুরো পরিবার সেই ডাল খেয়ে ফেলেছিলেন।তার অভিযোগ, প্যান্ট্রি কারে গিয়ে দেখেন ডাস্টবিনের ঠিক পাশেই খাবার তৈরি করা হচ্ছে এবং সেখানে প্রচুর আরশোলা চারদিকে ঘুরছে।

তার আরও অভিযোগ, এসি চেয়ার কার কোচের সি৫ কোচে যে দই পরিবেশন করা হয়েছিল তাও নষ্ট হয়ে গিয়েছিল।এই সংক্রান্ত একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল।যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি বিশ্ব বাংলা সংবাদ। সেখানে জেসওয়ানির ছেলে আরিয়ানকে আইআরসিটিসি কর্মকর্তাদের বলতে দেখা যায় যে যখন আরশোলার কথা সে জানতে পারে তখন সে ডাল খাচ্ছিল। দাদুর বয়স ৮০। তিনি এমন দূষিত খাবার খেতে পারেন? এরপরেই দেখা যায়, বন্দে ভারত এক্সপ্রেসে রেলওয়ের আধিকারিকরা যাত্রীদের অভিযোগ দায়ের করতে বলেন এবং জানান যে তারাও একই খাবার খান। অভিযোগ জানানোর পরেই ওই ব্যবসায়ী আইআরসিটিসি এবং ‘রেলওয়ে মদত’ থেকে ফোন পেয়েছিলেন এবং তারা বিষয়টি খতিয়ে দেখার প্রতিশ্রুতি দিয়েছেন বলেই জানান তিনি।

 

Previous articleসিবিআইয়ের নজরে ঘটনার পর “উধাও” নির্যাতিতার ঘনিষ্ঠ দুই সহপাঠী!
Next articleR G Kar: মৃতার শরীরে ১৫০ গ্রাম সিমেন! স্যোশাল মিডিয়ার তত্ত্ব দিয়ে সুপ্রিম-ভর্ৎসনার মুখে CBI