Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ফুটবলের উন্নতির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ রেফারিং। বাংলা তথা কলকাতার ফুটবলে রেফারিংয়ের মান উন্নত করার ব্যাপারে উদ্যোগ নিল ইন্ডিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন (আইএফএ)। নতুন প্রযুক্তি ব্যবহারের পরিকল্পনা করতে চলেছে আইএফএ। এই প্রথম কলকাতার ফুটবলে দেখা যাবে প্রযুক্তির ব্যবহার।

২) ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পরবর্তী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জয় শাহ। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সমর্থন পাননি। এখন আইসিসির সদস্য সংখ্যা ১৬। মনোনয়ন জমা দেওয়ার পর্বে জয়কে সমর্থন করেছিলেন ১৫ জন সদস্য। শুধু পিসিবির সমর্থন পাননি বিসিসিআই সচিব।

৩) গ্রুপ পর্বের শেষ দিকে চলে এসেছে কলকাতা ফুটবল লিগ। প্রতিটি দলেরই আর কয়েকটি করে খেলা বাকি রয়েছে। বুধবার কলকাতা ফুটবল লিগের আগামী আট দিনের সূচি ঘোষণা করল বাংলার ফুটবল সংস্থা। এই আট দিনে তিন প্রধানের গ্রুপের বাকি খেলা শেষ হয়ে যাবে।

৪) নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ করে বুধবার দিল্লি হাই কোর্টে ব্রিজভূষণ শরণ সিং। বিজেপি নেতা এবং জাতীয় কুস্তি সংস্থার প্রাক্তন সভাপতির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন বিনেশ ফোগাটেরা। ব্রিজভূষণ তাঁর বিরুদ্ধে হওয়া এফআইআর খারিজ করে দেওয়ার আবেদন করেছেন।

৫) মেন্টর হিসাবে জাহির খানের নাম ঘোষণা করে দিল লখনউ সুপার জায়ান্টস। কলকাতায় সঞ্জীব গোয়েঙ্কার অফিসে বুধবার সেই ঘোষণা করা হল। গৌতম গম্ভীরের জায়গায় দায়িত্ব দেওয়া হল তাঁকে।

আরও পড়ুন- Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleToday’s market price আজকের বাজার দর